Home » » আটোয়ারীতে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

আটোয়ারীতে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

চিলাহাটি ওয়েব ডটকম : 17 September, 2022 | 12:46:00 AM

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীর এক পল্লীতে মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে ফারজানা আক্তার (১১) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে।


শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিক উপজেলার তোড়িয়া ইউনিয়নের নিতুপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। ফারজানা আক্তার ওই গ্রামের ফারুক হোসেনের মেয়ে। সে নিতুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী বলে জানা গেছে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মায়ের কথা না শোনায় শুক্রবার সকাল ৮ টায় ফারজানার মা তাকে গালমন্দ করেন। একারণে মায়ের সাথে অভিমান করে ঐদিনে সকাল সাড়ে ১০টার সময় শোয়ার ঘরের ফ্যানের সাথে ফারজানা গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। গালমন্দ করার পর সকালে ফারজানা মা রান্না ঘরে রান্না করতে যায়। রান্না শেষে ফারজানা ও তার ছোট ভাইকে মা খাওয়ার জন্য ডাকলে ছোট ভাই খেতে আসে, কিন্তু ফারজানা খেতে আসে না। তখন ফারজানার মা পাশের বাড়িগুলোতে মেয়েকে খোঁজতে যায়। একপর্যায়ে মেয়েকে খোঁজে না পেয়ে বাড়িতে এসে শোয়ার ঘরে দেখে ফ্যানের সাথে ফারজানা ঝুলানো আছে। তখন মায়ের চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে ফাঁস থেকে নামিয়ে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আটোয়ারী থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা বলেন, এব্যাপারে পরিবারের কোন অভিযোগ না থাকায় ইউডি মামলা দায়ের করা হয়েছে। পর ওই শিক্ষার্থীর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।##