Home » » আটোয়ারীতে ধর্ম নিয়ে কটুক্তিকারী আলোচিত সেই ফয়জুলের আদালতে আত্মসমর্পণ

আটোয়ারীতে ধর্ম নিয়ে কটুক্তিকারী আলোচিত সেই ফয়জুলের আদালতে আত্মসমর্পণ

চিলাহাটি ওয়েব ডটকম : 21 September, 2022 | 4:48:00 PM

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে মহান আল্লাহ তাআ'লা, বিশ্বনবী এবং পবিত্র কোরআন শরিফ নিয়ে কটুক্তি ও অবমাননাকারী ফয়জুল (৪৫) বুধবার সকালে পঞ্চগড় বিজ্ঞ আদালতে আত্মসমর্পণ করেছে। সে আটোয়ারী উপজেলার দারখোর ডুংডুংগি গ্রামের জিয়ার উদ্দিনের ছেলে। 

এ বিষয়ে ১০ সেপ্টেম্বর রাতে আটোয়ারী থানায় একটি মামলা রুজু হয়। তার পর থেকে পুলিশ তার বাড়িতে অনেক অভিযান চালিয়ে ধরতে সক্ষম না হলেও পুলিশের চাপে সে আদালতে আত্মসমর্পন করে বলে জানাগেছে। পরে বিজ্ঞ আদালত ফয়জুলকে জেল হাজতে প্রেরন করেন। 

উল্লেখ্য যে, গত ১০ সেপ্টেম্বর সন্ধ্যায় এলাকার চিহ্নিত ফেনসিডিল ব্যবসায়ী ফয়জুল হক বেশ কিছুদিন হতে হাট বাজারসহ জনসমাগমস্থলে আল্লাহ তায়ালা ও বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) কে অস্বীকার, তাঁদের সম্পর্কে নানান কটুক্তি সহ পবিত্র কোরআন শরীফকে অবমাননাকর কথা বলে আসছিল।

ওই অবস্থায় গত ১০ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় ডুংডুংগী বাজারে প্রকাশ্য এরূপ কথাবার্তা বলতে থাকলে দাড়খোর গ্রামের মতিবদ্দীনের ছেলে শামসুল হক, কমিজ উদ্দীনের ছেলে মোঃ সাদ্দাম ও মসলিম উদ্দীনের ছেলে মোঃ হাসান আলী সহ বাজারে উপস্থিত ধর্মপ্রাণ মুসুল্লিগণ এর প্রতিবাদ জানায় এবং মানব জালে ঘিরে রেখে ৯৯৯-এ ফোন দেওয়া হয়। পুলিশের কোন সহোযোগিতা না পেয়ে রাতেই উপজেলা নির্বাহী অফিসারের অফিসে মিছিল নিয়ে আসেন এলাকাবাসী। দ্রুত তার বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবস্থা নেয়ার কথা বলতে চাওয়ায় বাড়ি ফিরে যান এলাকাবাসী।