Home » , » অটো-ভ্যানের দখলে চিলাহাটি রেলওয়ে স্টেশন চত্বর

অটো-ভ্যানের দখলে চিলাহাটি রেলওয়ে স্টেশন চত্বর

চিলাহাটি ওয়েব ডটকম : 04 August, 2022 | 12:13:00 PM

আপেল বসুনীয়া,চিলাহাটি ওয়েব :নীলফামারী জেলার চিলাহাটি রেলওয়ে স্টেশনে ট্রেন ধরতে আসা যাত্রীদের বিড়ম্বনার শেষ নেই। অথচ প্রশাসন নিরব ভূমিকা পালন করে আসছে। জানা গেছে- উত্তরের সর্বশেষ রেলওয়ে স্টেশন চিলাহাটিতে বর্তমানে রাজশাহীগামী আন্তঃনগর বরেন্দ্র ও তিতুমীর এক্সপ্রেস, খুলনাগামী আন্তঃনগর রুপসা ও সীমান্ত এক্সপ্রেস,ঢাকাগামী আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেস এবং খুলনাগামী রকেট (লোকাল) ট্রেন চলাচল করছে।
এদিকে চিলাহাটি রেলওয়ে স্টেশনের ট্রেন ধরতে আসা যাত্রীরা বিরম্বনার শিকার হয় প্ল্যাটফর্মে উঠতে। স্টেশন চত্বরে এলোমেলো ভাবে অটো-ভ্যানের হিড়িক করে অটো-ভ্যান চালকরা। এতে ট্রেন ধরতে আসা যাত্রীরা প্ল্যাটফর্মে উঠতে বিরম্বনায় পড়তে হয়। আবার ট্রেন থেকে যাত্রীরা নেমে প্লাটফর্মের নিচে যেতে পারেনা এই অটো-ভ্যানগুলোর কারণে।
 এ ব্যাপারে রেলওয়ে নিরাপত্তা বাহিনী চিলাহাটি ইউনিটের এএসআই নেছার উদ্দিনের সাথে মুঠোফোনে আলাপকালে তিনি জানান- স্টেশন মাস্টার আমাকে মোমো দিলে আমি এ্যাকশন নেব, তার বাইরে আমি কোন কিছু করতে পারবো না। স্থানীয়রা জানান- স্টেশন চত্তর, প্ল্যাটফর্মের শৃঙ্খলা এসব দেখাশোনা দায়িত্ব রেলওয়ে নিরাপত্তা বাহিনীর। এ ব্যাপারে চিলাহাটি রেলওয়ে স্টেশন মাস্টার রুহুল আমিন জানান- যেহেতু এখানে রেলওয়ে জিআরপি থানা নেই, সেক্ষেত্রে এগুলো দেখাশোনার দায়িত্ব রেলওয়ে নিরাপত্তা বাহিনীর।