Home » » আটোয়ারীর সেই গণধর্ষণ মামলার প্রধান আসামী আটক

আটোয়ারীর সেই গণধর্ষণ মামলার প্রধান আসামী আটক

চিলাহাটি ওয়েব ডটকম : 26 August, 2022 | 2:37:00 PM

 আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ

পঞ্চগড়ের আটোয়ারীর আলোচিত সেই শিক্ষার্থী গণধর্ষণ মামলার প্রধান আসামীকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় হাসান (২২) নামের ১নং আসামীকে  উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের সামনের রাস্তা থেকে আটক করা হয়।  আটককৃত হাসান উপজেলার ধামোর ইউনিয়নের মালগোঁবা গ্রামের জনৈক মৃতঃ মোঃ আমিনুর রহমানের ছেলে।

উল্লেখ যে, গত ৭ আগস্ট ওই শিক্ষার্থীকে তার নানার বাড়ি থেকে হাসান ও রাজু নামের দুই যুবক আটোয়ারীর কাজী এন্ড কাজী চা বাগানে ঘুরতে নিয়ে যাওয়ার নাম করে ধর্ষণ করেন। ধর্ষণের ঘটনাটি উপজেলার পুরাতন আটোয়ারী এলাকার যুবক সবুজ টের পান। সবুজ ওই এলাকার আরও চার যুবকের সমন্বয়ে পুনরায় ওই শিক্ষার্থীকে গণধর্ষণ করে সঙ্গাহীন অবস্থায় তাকে ফেলে রেখে সকলেই ঘটনাস্থল ত্যাগ করেন। দীর্ঘ সময় পর শিক্ষার্থীর আত্মচিৎকারে এলাকার লোকজন তাকে উদ্ধার করে নানর বাড়িতে পৌছায় দেন। এ ঘটনার পরপরই পুলিশ ভিকটিমের অভিভাবকদের অভিযোগের প্রেক্ষিতে ঘটনার পরদিন উপজেলার ধামোর ইউনিয়নের মালগোঁবা গ্রামের মোঃ সামিজুলের পুত্র রাজু ইসলাম (২৮) এবং একই ইউনিয়নের পুরাতন আটোয়ারী গ্রামের মোঃ গিয়াস উদ্দিনের পুত্র সাইফুল ইসলাম (৪৮) নামে দুই ধর্ষককে ইতোমধ্যে গ্রেফতার করেছেন। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা আটোয়ারী থানার ওসি (তদন্ত) মোঃ দুলাল উদ্দিন জানান, পূর্বে গ্রেফতারকৃতরা আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছেন। 

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা সত্যতা নিশ্চিত করে জানান, আলোচিত এ ঘটনায় পুলিশ সর্বদা তৎপর। যত তাড়াতাড়ি সম্ভব বাকী ধর্ষকদেরও গ্রেফতার করে শাস্তি নিশ্চিত করা হবে।