Home » » শ্বাশুড়িকে কুপিয়ে নিজের পেট কাটলো জিয়া স্ত্রী ১ কন্যার মৃত্যু

শ্বাশুড়িকে কুপিয়ে নিজের পেট কাটলো জিয়া স্ত্রী ১ কন্যার মৃত্যু

চিলাহাটি ওয়েব ডটকম : 31 August, 2022 | 6:51:00 PM

গোলাম রব্বানী, চিলাহাটি ওয়েব :

নীলফামারীর ডোমার উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের হরতকীতলা এলাকায় স্ত্রী, দুই কন্যা ও শ্বাশুড়িকে কুপিয়ে নিজের পেট কেটে দেয় জিয়াউল ইসলাম জিয়া নামের এক ব্যাক্তি। এসময় তার স্ত্রী রতনা বেগম (২৫), তিন বছরের কন্যা ইয়াছমিন ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহতাবস্থায় জিয়া, ১৪ বছরের কন্যা, তার শ্বাশুড়ি বিলকিস বেগম (৪০) কে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। তবে জিয়ার অবস্থা আশংকাজনক। 

আজ বুধবার দুপুরে ঘটনাটি ঘটে।  

জিয়া  একই  ইউনিয়নের চান্দিনা পাড়া এলাকার শমারু মাহমুদের ছেলে। 

 বোড়াগাড়ি ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য অশ্বনী কুমার রায় জানান,  দীর্ঘ দিন হতে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে গন্ডগোল চলছিল। দুপুরে জিয়া আর তার স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। জিয়া ক্ষিপ্ত হয়ে তার স্ত্রী, এক কন্যা, শ্বাশুড়িকে ছুরি দিয়ে কোপায়। আর ১৪ দিন বয়সের ছোট মেয়েকে পানিতে ফেলে দিয়ে নিজের পেটে ছুরি দিয়ে কোপ মেরে আত্মহত্যার চেষ্টা করে। ঘটনাস্থলেই তার স্ত্রী রতনা বেগম ও কন্যা ইয়াছমিনের মৃত্যু হয়। পুলিশ গুরুতর অবস্থায় জিয়া, তার শ্বাশুড়ি ও ১৪ দিন বয়সের কন্যাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। জিয়ার আবস্থা আশংকাজনক হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। 

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিন জনকে আহত অবস্থায় ও দুই জনের লাশ উদ্ধার করা হয়েছে।