Home » , » চিলাহাটিতে ক্রেতাদের পছন্দ কাঁচা বাদাম

চিলাহাটিতে ক্রেতাদের পছন্দ কাঁচা বাদাম

চিলাহাটি ওয়েব ডটকম : 23 April, 2022 | 1:36:00 AM

আপেল বসুনীয়া,চিলাহাটি ওয়েব : আসন্ন ঈদকে ঘিরে উত্তরের জনপদ নীলফামারী জেলার চিলাহাটিতে জমে উঠেছে ঈদ বাজার। কেনাকাটায় ব্যস্ত সময় পার করছেন নারী-পুরুষ, শিশু-কিশোররা। চিলাহাটিতে ক্রেতাদের চাপে সকাল থেকে রাত ১ টা পর্যন্ত দোকানপাট খোলা থাকছে। বিশেষ করে ইফতারের পর বাজারে গিজগিজ করছে মানুষ। 
এ বছর থ্রি-পিছে মেয়েদের পছন্দের তালিকায় রয়েছে কাঁচা বাদাম। বিগত দুই বছরে মহামারি করোনার বিপর্যয় কাটিয়ে উঠতে রমজান মাসের শুরু থেকে ক্রেতা আকর্ষণে নানা সাজসজ্জা আর প্রস্তুতি সম্পন্ন করেছে খুচরা ও পাইকারি পোশাক বিক্রেতারা। 
রোমানা বস্ত্রালয় এন্ড গার্মেন্টস প্রোপাইটার গোলাপ হোসেন জানান- এ বছর ঈদ বাজারে দেশি সুতি থ্রি-পিসের সঙ্গে ভারতীয় অরগেনজা, মেঘা, চান্দ্রিয়া, জয়পুরি এবং পাকিস্তানি সারারা গারারা বেশি বিক্রি হচ্ছে। এছাড়াও আছে কাতান, বিবেক ইন্ডিয়ান, বাড়িস, কারচুপি, বালাহার, মটকা, কাশ্মীর কাতান থ্রি-পিস। ঈদ বাজার করতে আসা অনেকেই বলেন, বিগত দুই বছর ঈদ উপলক্ষে কেনাকাটা করতে পারিনি।
 এ সপ্তাহে বেশ কয়েকবার একাধিক মার্কেটে শপিং করতে এসেছি। কারণ শেষদিকে অনেক ভিড় হয়। তাই ভিড় এড়াতে আগেভাগেই কেনাকাটা শেষ করতে চাই। কিন্তু এ বছর সব জিনিস পত্রের দাম একটু বেশি মনে হচ্ছে। তারা কাঁচা বাদাম নামে থ্রি-পিচ ক্রয় করেছে বলে জানান।