Home » , » চিলাহাটিতে রাস্তার উপরে গাছ : ঝুঁকিপূর্ণ ভাবে চলাচল

চিলাহাটিতে রাস্তার উপরে গাছ : ঝুঁকিপূর্ণ ভাবে চলাচল

চিলাহাটি ওয়েব ডটকম : 16 April, 2022 | 6:42:00 PM


আপেল বসুনীয়া,চিলাহাটি ওয়েব : নীলফামারী জেলার চিলাহাটিতে রাস্তার উপর গাছ উপড়ে পরে ঝুঁকিপূর্ণভাবে চলাচল করছে মানুষজন। এতে যে কোন মুহূর্তে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে বলে এলাকাবাসী আশঙ্কা করছে।
জানা গেছে, নীলফামারী জেলার চিলাহাটিতে গত ১০ এপ্রিল শিলাবৃষ্টি ও ঘূর্ণিঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয় এবং অনেক গাছপালা ভেঙ্গে পড়ে। এমনকি রাস্তার পাশেও অনেক গাছপালা ভেঙ্গে পড়েছে। ঘূর্ণিঝড়ে কেতকীবাড়ী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের দালালগঞ্জ বাজার সংলগ্ন এলাকায় একটি বড় গাছ রাস্তার উপরে পড়ে। স্থানীয় লোকজন চলাচলের জন্য গাছের কিছু ডালপালা কেটে ফেলে, এতে ওই এলাকার প্রভাবশালীরা গাছের ডাল পালা বাড়ি নিয়ে যায়। তবে গাছটি এখনো রাস্তার উপর ঝুঁকিপূর্ণ অবস্থায় পড়ে আছে।
এ সড়ক দিয়ে গোমনাতী হয়ে ডিমলা,জলঢাকা মানুষজন চলাচল করে এবং ঢাকাগামী আন্তঃনগর নীলসাগর ট্রেন ধরতে আসে চিলাহাটি রেলওয়ে স্টেশনে। এমনকি চিলাহাটি থেকে মাইক্রো কিংবা অ্যাম্বুলেন্সে জরুরি রোগী কিশোরগঞ্জ হয়ে রংপুর মেডিকেলে নিয়ে যাওয়া হয়। 
এলাকাবাসী আশঙ্কা করছে গাছটি যেভাবে ঝুলে আছে যেকোনো মুহূর্তে রাস্তার উপর পড়ে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে এমনকি প্রাণহানিও ঘটতে পারে।