Home » » বিশিষ্ট সাংবাদিকের মৃত্যুতে পীরগঞ্জে বিভিন্ন মহলে শোক

বিশিষ্ট সাংবাদিকের মৃত্যুতে পীরগঞ্জে বিভিন্ন মহলে শোক

চিলাহাটি ওয়েব ডটকম : 15 March, 2022 | 10:50:00 AM

শেখ সমশের আলী পীরগঞ্জ, ঠাকুরগাঁও (প্রতিনিধি) ঃ পীরগঞ্জ উপজেলার ভেলাতৈড় ভদ্রপাড়া গ্রামের প্রবীণ ও বিশিষ্ট সাংবাদিক এবং বীর মুক্তিযোদ্ধা আকতার হোসেন রাজা এর মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন। ৪৬ বছরের সাংবাদিকতা জীবনে অনেক সংগ্রাম করে তিনি প্রতিষ্ঠিত হয়েছেন।
 তিনি বাংলাদেশ টেলিভিশনের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ও দৈনিক সংবাদ পত্রিকার ঠাকুরগাঁও জেলা বার্তা পরিবেশক সহ বিভিন্ন পত্র-পত্রিকায় সুনামের সাথে সাংবাদিকতা করেছেন। তার হাতের তৈরী শিষ্যরা জেলায় প্রতিষ্ঠিত সাংবাদিক হিসাবে অনেকেই স্বীকৃতি পেয়েছেন। সাংবাদিকতার পাশাপাশি তিনি বাংলাদেশের কমিউনিষ্ট পার্টির ঠাকুরগাঁও জেলার সাধারন সম্পাদক ছিলেন। তার দীর্ঘদিনের কর্মময় জীবনে অসংখ্য মানুষের নিঃস্বার্থ ভাবে উপকার করে চীর অমর হয়ে আছেন তিনি। তিনি স্ত্রী ও দুই পুত্র রেখে গেছেন। তারা সকলেই প্রজাতন্ত্রের বড় পদের কর্মকর্তা। সোমবার বিকেলে পীরগঞ্জ উপজেলার যৌদ্দপীর নামক স্থানে জানাজা শেষে রাষ্টীয় মর্যাদায় তার লাশ যৌদ্দপীর কবরস্থানে চির নিদ্রায় শায়িত করা হয়েছে।
 তার মৃত্যুতে ঠাকুরগাঁও-৩ আসনের এম.পি জাহিদুর রহমান, ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহাবুুবুর রহমান, সাবেক এম.পি ও পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি ইমদাদুল হক, সাবেক এম.পি অধ্যাপক ইয়াসিন আলী, উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আলহাজ¦ আখতারুল ইসলাম, ঠাকুরগাঁও জেলা প্রেসক্লাব সভাপতি মুনসুর আলী, পীরগঞ্জ পৌর মেয়র, বীর মুক্তিযোদ্ধা ইকরামুল হক, ভেলাতৈড় ভদ্রপাড়া গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ শাহজাহান আলী, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রেজওয়ানুল হক বিপ্লব, ঠাকুরগাঁও জেলার ৫ উপজেলার সাংবাদিকবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছেন।