Home » , » অল্পের জন্য বেঁচে গেল ট্রলি ড্রাইভার রবিউল

অল্পের জন্য বেঁচে গেল ট্রলি ড্রাইভার রবিউল

চিলাহাটি ওয়েব ডটকম : 23 February, 2022 | 6:25:00 PM

আপেল বসুনীয়া,চিলাহাটি ওয়েব : নীলফামারী জেলার চিলাহাটিতে বাঁশ ভর্তি ভ্যান ও ট্রলির সংঘর্ষে রবিউল ইসলাম নামের এক ট্রলি ড্রাইভার গুরুতর আহত হয়েছে।
আশঙ্কাজনক অবস্থায় চিলাহাটি ফায়ার সার্ভিস কর্মীরা তাকে বোড়াগাড়ী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন। 
বর্তমানে সে রংপুরে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। জানা গেছে- চিলাহাটির ভোগডাবুড়ি ইউনিয়নের গোসাইগঞ্জ বাজারে গত ২০ ফেব্রুয়ারি সকাল আনুমানিক ১১ টার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান- গোসাইগঞ্জ গ্রামের আব্দুল্লাহ হক ভুট্টোর ছেলে রবিউল ইসলাম বিগত তিন বছর ধরে আপন গ্রামের আলেফ্ফরের ট্রলি চালায়। ঘটনার দিন সকালবেলা সে ট্রলি নিয়ে চিলাহাটি আসার পথে বাঁশ ভর্তি মেনে সঙ্গে সংঘর্ষ বাধে। এতে করে ট্রলির ড্রাইভার রবিউলের পায়ের ভিতর দিয়ে বাঁশ ঢুকে যায়। 
স্থানীয়রা দ্রুত করাত দিয়ে বাঁশটি কাটলেও তার শরীর থেকে বের করতে পারেনি। গোসাইগঞ্জ হেল্প লাইন তাৎক্ষণিক চিলাহাটি ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা দ্রুত এসে আহত রবিউলকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরপর তাকে ভালো চিকিৎসার জন্য রংপুরে নিয়ে যাওয়া হয়, বর্তমানে সে চিকিৎসায় অনেকটা সুস্থ্যর পথে। 
চিলাহাটি ফায়ার সার্ভিস লিডার নুরে আলম জানান- আমরা খবর পেয়ে তাৎক্ষণিক আহত ছেলেটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছি, সে জন্য অসংখ্য ধন্যবাদ জানাই গোসাইগঞ্জ হেল্প লাইন কর্তৃপক্ষকে।