Home » » ফের নৌকার টিকিট পেলেন চেয়ারম্যান আঃ হামিদ

ফের নৌকার টিকিট পেলেন চেয়ারম্যান আঃ হামিদ

চিলাহাটি ওয়েব ডটকম : 09 December, 2021 | 2:13:00 AM

আপেল বসুনীয়া,চিলাহাটি ওয়েব : নীলফামারী জেলার ডোমার উপজেলার গোমনাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ হামিদ আবারো নৌকার মনোনয়ন পেলেন। গত বছর ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি নৌকার প্রতীক নিয়ে জয়ী হয়েছিলেন।
পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবারো তিনি দলীয় প্রতীক ঘোষণার খবর পেয়ে মিছিল বের করেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।
চেয়ারম্যান আঃ হামিদ বলেন, বর্তমান সরকার দলীয় স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার এর সার্বিক সহায়তা ও উপজেলা চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ এর দিকনির্দেশনায়;ও স্থানীয় জনগণের সার্বিক সহায়তায়,উক্ত ইউপির বিভিন্ন এলাকায় অনেক দৃশ্যমান উন্নয়নমূলক কার্যক্রম সুসম্পন্ন হয়েছে এবং অনেক কাজ দ্রুত গতিয়ে এগিয়ে চলেছে।
ফলে নাগরিকগণ দ্বীর্ঘদিন পর ইউপির মাধ্যমে তাদের কাঙ্খিত সেবা পেতে শুরু করেছেন। এদিকে হাট-বাজার উন্নয়ন,প্রটেকশান ওয়াল, কালভার্ট ও ড্রেন নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ সম্পন্ন হওয়ায় এসব এলাকার নাগরিকদের মধ্যে চরম সন্তোষ ও উৎসবের আমেজ বিরাজ করছে। তিনি আরোও বলেন- স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার ও তার প্রতিনিধি ডোমার উপজেলা চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ এর সহযোগীতায় সরকারের চলমান অগ্রগতি ধরে রাখতে নীলফামারী জেলার ডোমার উপজেলার গোমনাতী ইউনিয়ন পরিষদকে আধূনিক ইউপিতে উন্নীত করা হবে ।
উন্নয়নের সঙ্গে সম্পৃক্ত থেকে চলমান উন্নয়ন কাজ সম্পন্ন ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি সকলকে নৌকা প্রতিকের সঙ্গে সম্পৃক্ত থেকে আগামীতে আবারো তাকে ভোট দেওয়ার আহ্বান জানান।