Home » , » চিলাহাটির ২ ইউনিয়নে নৌকা প্রত্যাশীর হিড়িক

চিলাহাটির ২ ইউনিয়নে নৌকা প্রত্যাশীর হিড়িক

চিলাহাটি ওয়েব ডটকম : 08 November, 2021 | 6:45:00 PM

আপেল বসুনীয়া,চিলাহাটি ওয়েব : নীলফামারী জেলার চিলাহাটির দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে ক্ষমতাশীল দলের একাধিক প্রার্থী দীর্ঘদিন থেকে মাঠ ঘাট চষে বেড়াচ্ছে। কে হবেন নৌকার মাঝি তার জন্য প্রত্যেকেই এলাকার যোগ্য প্রার্থী হিসাবে উপজেলা ও জেলা নেতাদের কাছে দৌড়ঝাপ শুরু করেছে। তবে ভোটাররা তাঁদের পছন্দের প্রার্থীকে দলীয় প্রার্থী হিসাবে পাবে কি না তা নিয়েও আলোচনার ঝড় বইছে। 
জেলার সর্ব উত্তরের ভোগডাবুরী ইউনিয়নে আসন্ন নির্বাচনে নৌকা প্রতিকের জন্য ৯ জন হেবী ওয়েট প্রার্থী মাঠে নেমেছেন। কে হবেন নৌকার মাঝি তা নিয়ে গোটা ইউনিয়ন জুড়ে আলোচনার ঝড় বাইছে।
ইতিমধ্যে ইউনিয়নের প্রতিটি হাট-বাজার, রাস্তা-ঘাটে ব্যানার, পোষ্টার সকলের নজর কেড়ে নিয়েছে। প্রার্থীরা হলেন- ক্ষমতাশীল দলের উপজেলার সহ-সভাপতি শরিফুল হক প্রামানিক, ইউনিয়নের সাবেক সভাপতি গত নির্বাচনে নৌকার মাঝি সাবেক চেয়ারম্যান মুরাদ আলী প্রামানিক, ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল ইসলাম ফিলিপ, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বকুল, যুগ্ন সম্পাদক ইউনুছ আলী, ক্ষমতাশীল দলের অন্যতম নেতা সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সৈনিক এ.কে.এম জাহাঙ্গীর বসুনীয়া রাসেল, বর্তমান ইউপি চেয়ারম্যান একরামুল হক প্রামানিক, জাকির হোসেন রাজা ও দেশ বরণ্য আলেম অধ্যক্ষ ডক্টর মুহাম্মদ কাফীলুদ্দীন সরকার সালেহী সাহেবের ছেলে নিয়াজ মোরশেদ সরকার।
জেলার সর্ব কনিষ্ঠ কেতকীবাড়ি ইউনিয়ন ক্ষমতাশীল দলের ৭ জন প্রার্থী প্রচারে নেমেছেন। প্রার্থীরা হলেন- ইউনিয়ন সভাপতি শইদুল ইসলাম, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম স্বাধিন, সাবেক ছাত্রলীগ সভাপতি ও ক্ষমতাশীল দলের কার্যকরী সদস্য মাহাবুবুল আলম প্রামানিক ওহাবুল, গত নির্বচনে নৌকার মাঝি মজিবুল ইসলাম প্রামানিক, ক্ষমতাশীল দলের অন্যতম নেতা মোশারফ হোসেন, আব্দুস সালাম ও মনজু।