Home » , » বাংলাদেশ-ভারত বন্ধন অটুট থাকুক আজীবন

বাংলাদেশ-ভারত বন্ধন অটুট থাকুক আজীবন

চিলাহাটি ওয়েব ডটকম : 15 November, 2021 | 7:36:00 PM

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলার রামকলা রামকৃষ্ণ সেবাশ্রমে ভারতীয় সরকার এর অর্থায়নে নব-নির্মিত অবকাঠামো সমূহের শুভ উদ্বোধন করেন সাবেক পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী,এমপি ও বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী। 
 সোমবার (১৫ নভেম্বর) বিকেলে উপজেলার ভেড়ভেড়ী ইউনিয়নের রামকলা রামকৃষ্ণ সেবাশ্রমে চত্বর ফলক উন্মোচন করে তারা যৌথভাবে এটি উদ্বোধন করেন। এরপরে তারা সেবাশ্রমের বিভিন্ন অবকাঠামো ও মন্দির পরিদর্শন করে আলোচনা সভায় মিলিত হন। উদ্বোধনী অনুষ্ঠানে সাবেক পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী ও ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বলেন, ভারত ও বাংলাদেশ বন্ধু প্রতিম রাষ্ট্র। যেকোনো সুখে-দুঃখে দুই দেশই ঐক্যবদ্ধ ছিল ও থাকবে। এই বন্ধন অটুট থাকুক আজীবন।
 রামকৃষ্ণ আশ্রম ও মিশন রংপুরের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী সন্ততানন্দজী মহারাজের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহ-সভাপতি বাবু মনোরঞ্জন শীল গোপাল, রাজশাহী মিশনের সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটি, ফরিদপুর রামকৃষ্ণ আশ্রম ও মিশনের অধ্যক্ষ স্বামী সুরবরানব্দজী মহারাজ, দিনাজপুর রামকৃষ্ণ আশ্রম ও মিশনের অধ্যক্ষ স্বামী বিভাত্মানন্দজী মহারাজ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুজন সরকার, সহকারী কমিশনার (ভূমি) মারুফ হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন ও রামকৃষ্ণ সেবাশ্রমের ভক্তবৃন্দ ও সুধীসমাজ।