Home » , » চিলাহাটিতে ভারতীয় চোরাইপণ্য ধরিয়ে দেওয়ায় তথ্যদাতাকে পিটিয়ে জখম

চিলাহাটিতে ভারতীয় চোরাইপণ্য ধরিয়ে দেওয়ায় তথ্যদাতাকে পিটিয়ে জখম

চিলাহাটি ওয়েব ডটকম : 21 November, 2021 | 3:41:00 PM


চিলাহাটি ওয়েব ডেস্ক : নীলফামারী জেলার চিলাহাটিতে ভারতীয় চোরাইপণ্য ধরিয়ে দেওয়ায় তথ্যদাতাকে পিটিয়ে জখম করেছে চোরাকারবারীরা। এ নিয়ে থানায় অভিযোগ করেছে আহতের বড় ভাই। 
সরেজমিনে জানা যায়, চিলাহাটির কেতকীবাড়ি ইউনিয়নের উত্তর কেতকীবাড়ি হাজীপাড়া গ্রামের চোরাকারবারীরা দীর্ঘদিন থেকে সীমানা পেরিয়ে মাদকদ্রব্যসহ বিভিন্ন ভারতীয় পণ্য চোরাচালান করে আসছিল।
এরই ধারাবাহিকতায় গত ৭ নভেম্বর গভীর রাতে ওই এলাকার চিহ্নিত চোরাকারবারীরা মাদকসহ বিদ্যুতিক যন্ত্রপাতি ভারতীয় সীমানা পেরিয়ে বাংলাদেশের নিয়ে আসার পথে শফিকুল ইসলামের ছেলে শানু মিয়াসহ এলাকার লোকজন বিজিবিকে চোরাই মালামাল আটকের সহায়তা করে। এ সময় তারা চোরাই পণ্যের দশটি বস্তা নিয়ে পালিয়ে গেলেও এক বস্তা ভারতীয় বিদ্যুতিক পণ্য আটক করে বিজিবির নিকট হস্তান্তর করে। এতে চোরাকারবারীরা ক্ষিপ্ত হয়। 
গত ৭ নভেম্বর সন্ধ্যায় সানু মিয়া পার্শ্ববর্তী গোমনাতী বাজারে গেলে শত-শত লোকের সামনে তাকে বেদম মারপিট করে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত সানু মিয়ার বড় ভাই আবু রওশন জানায়- আমার ভাই চোরাকারবারীদের ধরতে সহযোগিতা করায় আজ হামলার শিকার হয়েছে। আমি এর সুষ্ঠু বিচার চাই। এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।