Home » , » প্রশাসনের নাম ভাঙ্গিয়ে অবাধে বালু উত্তোলন করছে স্কুল শিক্ষক

প্রশাসনের নাম ভাঙ্গিয়ে অবাধে বালু উত্তোলন করছে স্কুল শিক্ষক

চিলাহাটি ওয়েব ডটকম : 07 September, 2021 | 10:06:00 AM

আপেল বসুনীয়া,চিলাহাটি ওয়েব : নীলফামারী জেলার ডোমার উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের ৪নং ওয়ার্ডে প্রশাসনের নাম ভাঙ্গিয়ে অবাধে বালু ও পাথর উত্তোলন করছে বিদ্যালয়ের সহকারী শিক্ষক।
অথচ এ ব্যাপারে প্রশাসন কিছুই জানেন না। জানা গেছে, উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের ঝাড়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন উক্ত বিদ্যালয়ের সহকারী শিক্ষক নজমুল আলম লিটন দেবীগন্জ উপজেলা নিবার্হী কর্মকর্তার নাম ভাঙ্গিয়ে অবাধে পাথর এবং বালু উত্তোলন করছে। তার বেশিরভাগ জমি দেবীগন্জ উপজেলার মধ্যে পরায়, আর দেবীগন্জ উপজেলা থেকে তার জমি গুলো অনেক দূরে হওয়ার কারণেই এখানে প্রশাসন আসতে একটু দেরি হয়। আর এই সুযোগে সে প্রশাসনের নাম ভাঙ্গিয়ে এহেন কর্মকান্ড করে।
নজমুল আলম লিটন জানান- আমি ইউএনও মহোদয়ের মৈখিক অনুমতিতে বালু উত্তোলন করছি।
ঝাড়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জানান-স্কুল সংলগ্ন হওয়ায় স্কুলের ক্ষতি হবে বলে তাকে বারবার নিষেধ করলেও সে কোন কথা শুনছেনা।
অথচ গত ২০১৯ সালের ৫ সেপ্টেম্বর অবৈধভাবে পাথর এবং বালু উত্তোলন করায় সেই সময়ে সে ডোমার উপজেলা নিবার্হী কর্মকর্তার কাছে মুছলেকা দিয়ে সেবারের মতো পার পেয়ে যান।
এলাকাবাসী জানায়- ক্ষমতার প্রভার দেখিয়ে বিভিন্ন প্রশাসনের নাম ভাঙ্গিয়ে সে দীর্ঘদিন থেকে অবৈধভাবে পাথর এবং বালু উত্তোলন করছে।
এ ব্যাপারে ডোমার উপজেলা নিবার্হী কর্মকর্তাকে বিষয়টি জানালে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে জানান।