Home » » বিরামপুরে স্বেচ্ছাসেবক দলের পরিচিতি সভা ও দোয়া মাহফিল

বিরামপুরে স্বেচ্ছাসেবক দলের পরিচিতি সভা ও দোয়া মাহফিল

চিলাহাটি ওয়েব ডটকম : 18 September, 2021 | 10:42:00 PM

মিজানুর রহমান মিজান,বিরামপুর প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : দিনাজপুর জেলার বিরামপুরে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল উপজেলা শাখার আয়োজনে আহবায়ক কমিটির পরিচিতি সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
শনিবার (১৮ সেপ্টেম্বর) বিরামপুর উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সফিকুল রহমান দুলালের সভাপতিত্বে ও সদস্য সচিব তাজুল ইসলাম চৌধুরী অমির সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি'র সভাপতি মিঞা শফিকুল আলম মামুন, উপজেলা বিএনপি'র সাধারণ সম্পাদক মঞ্জুর এলাহী চৌধুরী রুবেল ও উপজেলা বিএনপি'র সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বিএনপি'র আহবায়ক কমিটির সদস্য তোছাদ্দেক হোসেন তোছা প্রমুখ। 
এ সময় উপস্থিত ছিলেন, দিনাজপুর জেলা বিএনপি'র সাবেক সাধারণ সম্পাদক মরহুম মুকুর চৌধুরীর সহধর্মীনী হাসনা হেনা চৌধুরী হীরা, উপজেলা বিএনপি'র সাবেক সহ-সভাপতি ও কেন্দ্রীয় ওলামা দলের সদস্য ফজলুর রহমান রুমী, উপজেলা বিএনপি'র সাংগঠনিক সম্পাদক নূরে আলম নূরা, উপজেলা যুবদলের সদস্য সচিব ও জেলা যুবদলের সহ-আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মিঞা শিরন আলম, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জাকির খন্দকার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ইশতিয়াক আহমেদ ইমন, যুগ্ম আহবায়ক ছানোয়ার হোসেন, পৌর যুবদলের আহবায়ক কমিটির ১নং সদস্য সাদেকুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আবদুল্লাহ আল নোমান প্রমুখ। পরিচিতি সভায় বক্তব্য শেষে বিএনপি'র চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, বিএনপি'র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডাঃ এজেডএম জাহিদ হোসেন সহ সকল নেতাকর্মীদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, কয়েকদিন পূর্বে দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মুজিবর রহমান মুজিব ও সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী লিমন স্বাক্ষরিত ৩১সদস্য বিশিষ্ট বিরামপুর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি অনুমোদন করা হয়। এরই প্রেক্ষিতে উপজেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে এই পরিচিতি সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।