Home » » বিরামপুরে পিকআপ মোটর সাইকেলের মুখোমুখি সংর্ঘষ নিহত-১

বিরামপুরে পিকআপ মোটর সাইকেলের মুখোমুখি সংর্ঘষ নিহত-১

চিলাহাটি ওয়েব ডটকম : 02 September, 2021 | 10:52:00 PM

মিজানুর রহমান মিজান, বিরামপুর প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : দিনাজপুর জেলার বিরামপুরে পিকআপ ভ্যানের সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখি সংর্ঘষে শুভ (২৬) নামের এক মোটর সাইকেলের চালক নিহত হয়েছে। 
 বিরামপুর থানা সুত্রে জানা যায়, বুধবার (১ সেপ্টেম্বর) রাত আট টায় দিনাজপুর জেলার ফুলবাড়ি থেকে মোটর সাইকেল যোগে শুভ হোসেন জয়পুর হাট যাচ্ছিল। পথে বিরামপুর বেগমপুর মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানে মুখোমুখি ধাক্কা লাগে গুরুতর আহত হয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় শুভকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। দূর্ঘটনা নিহত শুভ জয়পুরহাট জেলার দূর্গাদহ ইউনিয়নের থিওট গ্রামের সরফরাজ হোসেনের ছেলে। বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আলী হোসেন জানান, সড়ক দূর্ঘটনায় আহত এক যুবককে উদ্ধার করে স্থানীয়রা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই তাঁর মৃত্যু হয়েছে। ওই যুবকের মাথায় ও বুকে গুরুতর আঘাত প্রাপ্ত হয়েছেন। 
এবিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত জানান, সড়ক দূর্ঘটনায় শুভ নামের এক মোটর সাইকেল চালক নিহত হয়েছেন। পরিবারের সদস্যদের কোন অভিযোগ না থাকায় লাশ তাঁদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে ঘাতক পিক- আপটিকে আটক করা সম্ভব হয়নি।