Home » » বিরামপুরে জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা

বিরামপুরে জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা

চিলাহাটি ওয়েব ডটকম : 03 August, 2021 | 11:19:00 PM

মিজানুর রহমান মিজান, বিরামপুর প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযথ পালন উপলক্ষ্য দিনাজপুরের বিরামপুর উপজেলা প্রশাসনের আয়োজনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। 
মঙ্গলবার (৩ আগস্ট) উপজেলা অডিটরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকারের সভাপতিত্বে শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের প্রস্তুতিমূলক সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলার চেয়ারম্যান মোঃ খায়রুল আলম রাজু। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আক্কাস আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মেজবা, সহকারী পুলিশ সুপার একেএম ওহেদুননবী, বিরামপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) সুমন কুমার মহন্ত, মহিলা কলেজের অধ্যক্ষ শিশির কুমার সরকার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাড়ু গোপাল কুন্ডু প্রেসক্লাবের সভাপতি শাহিনুর আলম শাহিন,সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ মশিহুর রহমান, উপজেলা একাডেমিক সুপারভারইজার আব্দুস সালাম, ইউপি চেয়ারম্যানবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ প্রমূখ। 
প্রধান অতিথি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলার চেয়ারম্যান মোঃ খায়রুল আলম রাজু বলেন, আগামী ১৫ আগস্ট জাতীয় শোকদিবস। ১৯৭৫ সালের এই দিনে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করা হয়। যা বাঙ্গালী জাতীর জীবনে কালো অধ্যায় বলে খ্যাত। দিবসটি নিয়ে নতুন প্রজন্মের নিকট সঠিক ও সত্য ইতিহাস তুলে ধরা প্রয়োজন। তিনি আরো বলেন, দিবসটি যথাযথ ভাবে পালনের জন্য সকলের সার্বিক ও আন্তরিক সহযোগিতা কামনা করছি।