Home » » পার্বতীপুরে সেনাবাহিনীর মাস্ক বিতরণ

পার্বতীপুরে সেনাবাহিনীর মাস্ক বিতরণ

চিলাহাটি ওয়েব ডটকম : 05 July, 2021 | 11:31:00 PM

বিশেষ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব :পার্বতীপুরে করোনা মোকাবেলায় মাঠে রয়েছেন প্রশাসন। সেনাবাহিনী, পুলিশ, আনসার সদস্যরা শহর ও গ্রামের বাজার গুলো চড়ে বেড়াচেছন। ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যাহত রেখেছেন উপজেলা নির্বাহী অফিসার নাশিদ কায়সার রিয়াদ। 
বীর উত্তম শহীদ মাহবুব সেনানিবাসের সেনা সদস্যরা প্রতিদিনের মতো সোমবার (৫ জুলাই) উপজেলার বিভিন্ন বাজারে টহল দিয়ে সাধারণ মানুষকে ঘরে থাকতে অনুরোধ করেছেন। সেই সাথে তারা শহরের ছিন্নমূল হতদরিদ্র নারী-পুরুষের মাঝে উন্নত মানের মাস্ক বিতরণ করেন। মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন বীর উত্তম শহীদ মাহবুব সেনানিবাসের ৩৬ বীর মেজর আব্দুল্লাহ-আল-ইমরান ও লেঃ ইমরান। মেজর ইমরান বলেন, ৬৬ পদাতিক ডিভিশনের অর্ন্তগত কমান্ডার ১৬ পদাতিক ব্রিগেড ও স্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান পিএসসি’র তত্ত্বাবধানে তারা গোটা দিনাজপুর জেলায় কাজ করে যাচ্ছেন সেনাবাহিনী। 
এদিকে, পার্বতীপুর উপজেলা হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা আব্দুল্লাহ আল মাফি বলেন, পার্বতীপুরে প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। গড়ে ১০-১২ জন সংক্রমিত হচ্ছে প্রতিদিন। এ পর্যন্ত মারা গেছে ১২ জন। তিনি বলেন লকডাউন কার্যকর ও মানুষ মাস্ক ব্যবহার না করলে করোনা মোকাবেলা অসম্ভব হয়ে পড়ে। পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার নাশিদ কায়সার রিয়াদ বলেন, লক ডাউনে মানুষ যেন ঘরে থাকে সে লক্ষে কাজ করে যাচ্ছেন। এ পর্যন্ত তিনি ৮১টি মামলা দিয়ে ৪৫হাজার ৯৫০টাকা জরিমানা আদায় করেছেন। তিনি করোনা মোকাবেলায় ব্যবসায়ী ও সাধারন মানুষের সহযোগীতা কামনা করেন।