Home » » পলাশবাড়ীর সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার সাত দিন পর উদ্ধার

পলাশবাড়ীর সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার সাত দিন পর উদ্ধার

চিলাহাটি ওয়েব ডটকম : 01 July, 2021 | 11:04:00 PM

ছাদেকুল ইসলাম রুবেল গাইবান্ধা প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : এক সপ্তাহ রহস্যজনক ভাবে আত্বগোপন করে থাকা গাইবান্ধা জেলার পলাশবাড়ীর সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার আবু সুফিয়ান ৩০ জুন রাতে ঢাকা থেকে খুঁজে পেয়েছে পুলিশ। 
বউ পছন্দ হয়নি বলে-স্ব-ইচ্ছায় আত্বগোপন করেছিলেন বলে পুলিশের কাছে জানিয়েছেন তিনি। পলাশবাড়ী উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের বাসিন্দা সোনালী ব্যাংক পলাশবাড়ী শাখার সিনিয়র অফিসার আবু সুফিয়ানের পারিবারিক ভাবে গাইবান্ধায় এক মেয়ের সাথে বিবাহের দিন তারিখ ধার্য্য করা হয়। কিন্তু তার হবু স্ত্রী পছন্দ না হওয়ায় বিয়ের মার্কেটিং করার কথা বলে তিনি আত্বগোপনে চলে যান। তিনি একটি মাইক্রোবাস ভাড়া করে ঢাকার আদাবরের ৩১ নম্বর বাড়ি ভাড়া নিয়ে স্বইচ্ছায় আত্বগোপন করেন। এব্যাপারে নিখোঁজের স্বজনরা পলাশবাড়ি থানায় জিডি করে। গাইবান্ধার পুলিশ গোপনে বিষয়টি মোবাইল ট্রাকিং করে তার সন্ধান বের করেন এবং তাঁকে আত্বগোপনে থাকা অবস্থায় উদ্ধার করে গাইবান্ধায় নিয়ে আসেন। 
 এঘটনায় আজ দুপুরে পুলিশ সুপার তৌহিদুর রহমান প্রেস ব্রিফিং করে ঘটনার বর্ণনা দেন এবং আবু সুফিয়ানকে তার পিতা-মাতার কাছে হস্তান্তর করেন। এরআগে পলাশবাড়ী থানা জিডি ও নিখোজ ব্যাংক কর্মকর্তা আবু সুফিয়ান সরকারের সন্ধান চেয়ে পলাশবাড়ী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে আইন শৃংখলা বাহীনির সার্বিক সহযোগীতা কামনা করে পিতা আবুল কাশেম সরকার ও মাতা সাহেদা বেগম।