Home » » গোবিন্দগঞ্জে ১৮০ পিস ইয়াবা উদ্ধারসহ স্বামী-স্ত্রীসহ তিনজন আটক

গোবিন্দগঞ্জে ১৮০ পিস ইয়াবা উদ্ধারসহ স্বামী-স্ত্রীসহ তিনজন আটক

চিলাহাটি ওয়েব ডটকম : 26 June, 2021 | 11:24:00 PM

ছাদেকুল ইসলাম রুবেল গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৮ হাজার ১৮০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ গাইবান্ধা। গ্রেফতারকৃতদের মধ্যে স্বামী স্ত্রীসহ তিনজন। ২৬ জুন শনিবার সন্ধ্যায় র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি কে নিশ্চিত করা হয়। এর আগে সকালে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জের বোয়ালিয়া এলাকায় চেকপোষ্ট বসিয়ে একটি মাইক্রোবাসে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। 
গ্রেফতারকৃতরা হলেন, গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ফুলমিয়ার ছেলে লুৎফর রহমান লালন(৩২), কামাল শেখ(৩৫) ও তার স্ত্রী ফাহিমা আক্তার(২৩)। তাদের দুজনের বাড়ি মাগুড়া জেলার মোহাম্মদপুর থানায়। প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি আভিযানিক দল গোবিন্দগঞ্জের ঢাকা-রংপুর মহাসড়কের বোয়ালিয়া এলাকায় চেকপোষ্ট বসায়। 
এ সময় একটি সন্দেহভাজন মাইক্রোবাসকে থামিয়ে তল্লাশি চালায় র‌্যাব। পরে মাইক্রোবাস থেকে ৮ হাজার ১৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় নারীসহ তিন মাদক ব্যাবসায়ীকে। প্রেস বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, আটককৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত। তাদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় ২০১৮ সালে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।