Home » » বিরামপুরে মাদক ক্রয়-বিক্রয়ে সময় গ্রেফতার-৪

বিরামপুরে মাদক ক্রয়-বিক্রয়ে সময় গ্রেফতার-৪

চিলাহাটি ওয়েব ডটকম : 23 June, 2021 | 11:30:00 PM

মিজানুর রহমান মিজান, বিরামপুর প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : দিনাজপুর জেলার বিরামপুর থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সময় আজিম উদ্দিন (৪১), সুমন মিয়া (২৮), ফেরদৌস রেজা (২৮), জাহিদ হাসান (২০) কে গ্রেফতার করেছে। 
বুধবার (২৩ জুন) বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্তের নেতৃত্বে বিরামপুর থানা পুলিশের একটি দল বিরামপুরে মাদক বিরোধী অভিযান পারিচালনা করে মাদক দ্রব্য ক্রয়-বিক্রয়ের সময় ৩ বোতল ভারতীয় ফেন্সিডিল, ১ বোতল বিয়ার, মাদক ক্রয়-বিক্রয়ের নগদ ১ লক্ষ ২৭ হাজার ১শত ৬০টাকা, ১টি মোবাইল ফোন ও ১টি লাল রঙের টিভিএস ব্রান্ডের মোটর সাইকেলসহ চার জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- বিরামপুর উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের কেশবপুর গ্রামের কবেজ উদ্দিনের ছেলে আজিম উদ্দিন (৪১), একই উপজেলার নারায়ণপুর গ্রামের আব্দুস সালামের ছেলে জাহিদ হাসান (২০), নবাবগঞ্জ উপজেলার খয়েরগুনি গ্রামের আব্দুল মতিন মিয়ার ছেলে সুমন মিয়া (২৮), একই উপজেলার কৃষ্ণপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ফেরদৌস রেজা (২৮)। 
 বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত মোঃ মতিয়ার রহমান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিরামপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার (২৩ জুন) দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, মাদক ব্যবসায়ীরা দেশ জাতির শত্রুু। এদের কোন ক্রমেই ছাড় দেওয়া হবে না। অবৈধ মাদকদ্রব্য নির্মূলে থানা পুলিশের নিয়মিত বিশেষ অভিযান অব‍্যাহত থাকবে। তিনি আরো জানান, অবৈধ মাদকদ্রব্য নির্মূলে করা পুলিশের একার পক্ষে সম্ভব নয়। মাদকদ্রব্য নির্মূলে পুলিশকে তথ‍্য দিয়ে সহযোগিতার করুন। আপনাদের নাম ও পরিচয় গোপন রাখা হবে।