Home » » বিরামপুরে দুই জুয়াড়ী আটক

বিরামপুরে দুই জুয়াড়ী আটক

চিলাহাটি ওয়েব ডটকম : 27 June, 2021 | 11:21:00 PM

মিজানুর রহমান মিজান, বিরামপুর প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : দিনাজপুর জেলার বিরামপুর থানা পুলিশ অভিযান চালিয়ে প্রকাশ্যে দুই জুয়া খেলার সময় স্বপন(২২) ও ইদ্রিস আলী(৪৮) নামে দুই জুয়াড়ীকে আটক করেছে। 
 রবিবার (২৭ জুন) রাত্রী ২টায় বিরামপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) সুমন কুমার মহন্ত ও অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ মতিয়ার রহমানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোস্তাফিজুর রহমান, এসআইনুরে আলম, এসআই এরশার সহ সর্ঙ্গীয় ফোর্স বিরামপুর উপজেলার ৪নং দিওড় ইউনিয়নের বেপারীটোলা গ্রামের জনৈক আসাদ আলীর পুকুর পাড়ের ফাঁকা স্থানে অভিযান চালায়। এসময় আইন অমান্য করে প্রকাশ্যে জুয়া খেলার সময় পুলিশ ধাওয়া করে স্বপন(২২) ও ইদ্রিস আলী (৪৮) নামে দুই জুয়াড়ীকে আটক করে। অন্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে ১১০/- টাকা, জুয়া খেলার ৬টি ফরগুটি, একটি ফর, একটি ডাবু, নীল পলিথিনের দুটি বস্তা উদ্ধার করে। আটককৃতরা হলেন, উপজেলার বেপারীটোলা গ্রামের জসীম উদ্দিনের ছেলে স্বপন (২২) ও একই গ্রামের আজিমুদ্দিনের ছেলে ইদ্রিস আলী(৪৮)। 
 বিরামপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) সুমন কুমার মহন্ত আটকের সতস্য নিশ্চিত করে বলেন, প্রকাশ্যে জুয়া খেলার সময় দুইজনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। যার নং-৩৪/১৮৬৭ আইনের৩/৪ধারা , তাং ২৭/০৬/২০২১ইং। তিনি আরো বলেন, রবিবার(২৭ জুন) আটককৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।