Home » » বিরামপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

বিরামপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

চিলাহাটি ওয়েব ডটকম : 11 June, 2021 | 11:24:00 PM

মিজানুর রহমান মিজান, বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : দিনাজপুর জেলার বিরামপুর থানা পুলিশের অভিযানে ইয়াবা টেবলেট, নগদ টাকা ও এ্যাপাসী মোটর সাইকেলসহ আতাউর রহমান(৩৯) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। 
 থানা সুত্রে জানা যায়, শুক্রবার (১১ জুন) রাত্রী ৩টায় বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্তের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে এসআই শাহজাহান সিরাজ ও সঙ্গীয় ফোর্সসহ বিরামপুর পৌর শহরের পুরাতন বাজার এলাকায় অভিযান চালিয়ে ২২৫ পিচ ইয়াবা টেবলেট, মাদক বিক্রয়ের ১০ হাজার ৫’শত ৯৭ টাকা ও একটি নীল রংয়ের এ্যাপাসী মোটর সাইকেলসহ মাদক আতাউর রহমান (৩৯) কে আটক করে। 
বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত মোঃ মতিয়ার রহমান জানান, আটক মাদক ব্যবসায়ী আতাউর রহমান (৩৯) বিরুদ্ধে বিরামপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। মামলা নং-১২, তাং- ১১/০৬/২০২১ খ্রিঃ, ধারাঃ ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১)। শুক্রবার( ১১ জুন) আটক আতাউর রহমানকে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, মাদক ব্যবসায়ীরা দেশ জাতির শত্রুু। এদের কোন ক্রমেই ছাড় দেয়া হবে না। অবৈধ মাদকদ্রব্য নির্মূলে থানা পুলিশের নিয়মিত বিশেষ অভিযান অব‍্যাহত থাকবে। তিনি আরো জানান, অবৈধ মাদকদ্রব্য নির্মূলে করা পুলিশের একার পক্ষে সম্ভব নয়। মাদকদ্রব্য নির্মূলে পুলিশকে তথ‍্য দিয়ে সহযোগিতার করুন। আপনাদের নাম ও পরিচয় গোপন রাখা হবে।