Home » , » চিলাহাটিতে ভাড়াটিয়া গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

চিলাহাটিতে ভাড়াটিয়া গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

চিলাহাটি ওয়েব ডটকম : 20 April, 2021 | 1:06:00 PM

চিলাহাটি ওয়েব ডেস্ক : নীলফামারী জেলার চিলাহাটিতে বাড়ির মালিক ভাড়াটিয়া গৃহবধূকে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। স্থানীয় সূত্রে জানান, ধর্ষনের শিকার ওই গৃহবধুকে জেলার চিলাহাটি কারেঙ্গাতলী নামকস্থানে ভাড়াবাসায় রেখে জীবিকা নির্বাহের জন্য তার স্বামী ঢাকায় রিস্কা চালাতে যায়। সেই সুবার্ধে ঘড় মালিক প্রায় সময় বিভিন্ন অযুহাতে নিয়ে গৃহবধুকে একাকী পেয়ে জমি লিখে দিয়ে বিয়ের প্রলোভন দেখাইয়া কুপ্রস্তাব দিত।
গত ২৯/৩/২০২১ রাত সাড়ে ১০ টায় হাফেজ মোস্তাফিজুর রহমান ক্ষিপ্ত হয়ে ভাড়াটিয়া গৃহবধুর চার বছরের ছেলেকে ছোড়া দিয়ে হত্যা করার হুমর্কী দেখিয়ে জোর পুর্বক ধর্ষন করে পালিয়ে যায়। হাফেজ মোস্তাফিজুর রহমান পূর্ব ভোগডাবুরী আলেয়ার মোড় গ্রামের মৃত. লোকমান হোসেনের ছেলে।
গ্রাম্য শালিসে বিচার না পেয়ে সুবিচারের জন্য ধর্ষিতা ডোমার থানায় নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আইনে একাট মামলা দয়ের করেন। মামলা নং ৪, তারিখ ৭/৪/২০২১।
মোস্তাফিজুরের ছোট ভাই মতিউর রহমান চিলাহাটি ওয়েব ডটকমকে বলেন, আমার বড় ভাইয়ের কাছ থেকে মোটা অংকের টাকার লোভে মিথ্যা ধর্ষন মামলা দায়ের করা হয়েছে। ভাই এই রকম অপরাধ করতে পারে না। এখন বান্ডিল বান্ডিল টাকা ও লম্বা হাত হলে সু বিচার পাওয়া যাবে। ঘটনার পর থেকে মোস্তাফিজুর রহমান পালাতক থাকায় পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনী।