Home » , » চিলাহাটিতে অসহায় মানুষদের মাঝে পল্লীশ্রী’র ত্রাণ সহায়তা বিতরণ

চিলাহাটিতে অসহায় মানুষদের মাঝে পল্লীশ্রী’র ত্রাণ সহায়তা বিতরণ

চিলাহাটি ওয়েব ডটকম : 27 April, 2021 | 2:07:00 PM


আপেল বসুনীয়া,চিলাহাটি ওয়েব : করোনা ভাইরাস প্রাদুর্ভাব রোধে নীলফামারী জেলার চিলাহাটি'র কেতকীবাড়ী ও ভোগডাবুড়ী ইউনিয়নের কর্মহীন হয়ে পড়া অসহায় নিম্ন আয়ের প্রকল্প সদস্যদের মাঝে বে-সরকারি উন্নয়ন সংস্থা পল্লীশ্রী'র রিপ প্রকল্পের উদ্যোগে ত্রাণ সহায়তা বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার সকালে চিলাহাটি'র ভোগডাবুড়ী ইউনিয়ন পরিষদ মাঠে ও দুপুরে কেতকীবাড়ী ইউনিয়ন পরিষদ মাঠে ২০০ জন করে ৪০০ জন নারী উপকারভোগীর মাঝে পল্লীশ্রী রিপ প্রকল্পের আয়োজনে বিএজেড ও নেটজ্ বাংলাদেশের অর্থায়নে এই ত্রাণ সহায়তা বিতরণ করা হয়।
এর আগে গতকাল সোমবার জোড়াবাড়ী ও গোমনাতি ইউনিয়নের ৪০০ জনকে ত্রাণ সহায়তা বিতরণ করা হয়েছিল।এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপকারভোগীদের হাতে ত্রাণ সহায়তা তুলে দেন ডোমার উপজেলা নিবাহী অফিসার শাহিনা শবনম।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-ডোমার উপজেলা চেয়ারম্যান তোফায়েল আহমেদ,ভইস চেয়ারম্যান আব্দুল মালেক,কেতকীবাড়ী ইউপি চেয়ারম্যান জহরুল হক দিপু, ভোগডাবুড়ী ইউপি চেয়ারম্যান একরামুল হক,গোমনাতি ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ,জোড়াবাড়ী ইউপি চেয়ারম্যান আবুল হাচান,ইউপি সদস্য শহিদুল হোসেন লিটন,জিয়াউর রহমান,দুলাল শাহ,
পল্লীশ্রী রিপ প্রকল্পের ডোমার-ডিমলার প্রজেক্ট ম্যানেজার মইনুল হক,ডোমার ইউনিট ম্যানেজার শামসুল হক,প্রজেক্ট একাউন্টেন অবিনাশ রায়,টেনিং অফিসার জয়ন্তী রানী,ফিল্ড ফ্যাসিলেটর আব্দুর রাজ্জাক,সাথী রানী,এলিজা কিসকু,শিমন মূমু প্রমুখ। ত্রাণ সামগ্রী হিসেবে প্রত্যেক উপকারভোগী সদস্যদের মাঝে ২০ কেজি চাল বিতরণ করা হয়।

 সংবাদটি ভিডিও আকারে দেখতে নিচে ক্লিক করুন