Home » » ফুলবাড়ী উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্তৃক কৃষকে হারভেষ্টার মেশিন বিতরণ

ফুলবাড়ী উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্তৃক কৃষকে হারভেষ্টার মেশিন বিতরণ

চিলাহাটি ওয়েব ডটকম : 18 April, 2021 | 11:56:00 PM

আফজাল হোসেন, ফুলবাড়ী প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা কৃষিসম্প্রসারণ অধিদপ্তর কর্তৃক ও সরকারি উন্নয়ন সহায়তায় কৃষকের মাঝে ধান কাঠা ও ধান মাড়াই হারভেষ্টার মেশিন বিতরণ করেন। 
 
 রবিবার বিকেল সাড়ে ৪ টায় ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিন এর উপস্থিতিতে সরকারি উন্নয় সহায়তায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ফুলবাড়ী কার্যালয় থেকে কৃষক মোঃ ফরহাদ হোসেন এর হাতে এসিআই মটরস কোম্পানির ২২ লক্ষ টাকা মূল্যের হারভেষ্টার মেশিন এর চাবি তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দীন ও উপজেলা কৃষি অফিসার মোঃ রুম্মান আক্তার। 
এ সময় উপস্থিত ছিলেন, ফুলবাড়ী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শফিউল ইসলাম, উপজেলা কৃষি অফিসের কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ শাহানাজ আফরোজ ও মোছা হাবিবা আক্তার। এ বিষয়ে ফুলবাড়ী উপজেলা কৃষি অফিসার মোঃ রুম্মান আক্তার এর সাথে কথা বললে তিনি জানান, এই হারভেষ্টার এর মূল্য ২২ লক্ষ টাক সরকারি ভর্তুকিতে এই হারভেষ্টার কৃষকদের সুবিধার জন্য কৃষকদের দেওয়া হচ্ছে। যাতে অতি দ্রুত ধান কেটে ও মাড়াই করতে পারে। এ সময় ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সভাপতি মোঃ আফজাল হোসেন সহ অন্যান সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।