Home » , , » চিলাহাটি মার্চেন্টস উচ্চ বিদ্যালয়ে গ্রামীণ খেলা ও এ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত

চিলাহাটি মার্চেন্টস উচ্চ বিদ্যালয়ে গ্রামীণ খেলা ও এ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত

চিলাহাটি ওয়েব ডটকম : 23 March, 2021 | 7:35:00 PM


আপেল বসুনীয়া,চিলাহাটি ওয়েব : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে নীলফামারী জেলা ক্রীড়া অফিসের আয়োজনে নীলফামারী জেলার চিলাহাটিতে স্বাস্থ্য বিধি মেনে এবং নিরাপদ দুরত্ব বজায় রেখে গ্রামীণ খেলা ও এ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
 মঙ্গলবার(২২মার্চ) চিলাহাটি মার্চেন্ট উচ্চ বিদ্যালয় মাঠে ক্রীড়া পরিদপ্তর যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধিনে ২০২০-২০২১ বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় দিনব্যাপি গ্রামীণ খেলা ও এ্যাথলেটিক্স প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারী জেলা পরিষদের সচিব ও প্রধান নির্বাহী কর্মকর্তা জয়নুল আবেদীন। 
চিলাহাটি মার্চেন্ট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মতিয়ার রহমানের সভাপতিত্ব অনুষ্ঠিত গ্রামীণ খেলা ও এ্যাথলেটিক্স প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান, জেলা ক্রীড়া অফিসার আবুল হোসেন, একাডেমিক সুপারভাইজার সাফিউল ইসলাম, বিশিষ্ট ব্যাবসায়ী মহব্বত হোসেন বাবু,ভোগডাবুড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম বসুনিয়া রাসেল, চিলাহাটি তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুরুল হক প্রমূখ। সার্বিক তত্বাবধানে ছিলেন-চিলাহাটি মার্চেন্ট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলাম। খেলায় ১৪টি ইভেন্টে ৯টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেন।