Home » » বিরামপুরে কমিউনিটি ক্লিনিক উদ্বোধন

বিরামপুরে কমিউনিটি ক্লিনিক উদ্বোধন

চিলাহাটি ওয়েব ডটকম : 25 March, 2021 | 10:15:00 PM

মিজানুর রহমান মিজান, বিরামপুর প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : মুজিব শতবর্ষ উপলক্ষে দিনাজপুর জেলার বিরামপুর উপজেলায় আধুনিক কমিউনিটি ক্লিনিকের শুভ উদ্বোধন করেন দিনাজপুর-৬ আসনের মাননীয় সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক এমপি। 
 দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার ৫নং বিনাইল ইউনিয়নের মোহনপুর কমিউনিটি ক্লিনিক চত্বরে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. মোঃ সালায়মান হোসেন মেহেদীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কমিউনিটি ক্লিনিকের শুভ উদ্বোধন করেন দিনাজপুর-৬ আসনের মাননীয় সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য মোঃ শিবলী সাদিক এমপি। ৫নং বিনাইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জমিদাতা এ্যাডঃ মোঃ হামিদুর রহমানের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ খাইরুল আলম রাজু, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকার, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মতিয়ার রহমান, ভাইস-চেয়ারম্যান মেজবাউল ইসলাম মেসবা, ৫নং বিনাইল ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম মন্ডল উপস্থিত ছিলেন। 
এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সিনিয়র নেতাকর্মীগণ, বীর মুক্তিযোদ্ধা বৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ প্রমুখ। বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. মোঃ সোলায়মান হোসেন মেহেদী জানান, আধুনিক এই কমিউনিটি ক্লিনিকে ঔষধ, শরীরের অক্সিজেন মাপার যন্ত্র, শাসকষ্ট রোগীদের জন্য নেবুলাইজার মেশিন, রক্তচাপ মাপার যন্ত্র, ডায়াবেটিস পরীক্ষা করার মেশিন এবং ওজন মাপার মেশিনসহ সকল প্রকার চিকিৎসা যন্ত্রপাতি রয়েছে।