Home » » হ্যালো রংপুর গ্রুপ এর আয়োজনে উদ্যোক্তাদের মিলন মেলা অনুষ্ঠিত

হ্যালো রংপুর গ্রুপ এর আয়োজনে উদ্যোক্তাদের মিলন মেলা অনুষ্ঠিত

চিলাহাটি ওয়েব ডটকম : 04 March, 2021 | 11:53:00 PM

চিলাহাটি ওয়েব ডেস্ক: “কাজ হউক মানুষের জন্য” এই স্লোগানে প্লাটফর্মটির যাত্রা শুরু করে ২০২০ সালের ২১ এপ্রিল। ধাপ লালকুঠি গার্লস স্কুল এন্ড কলেজ এর সেমিনার কক্ষে উদ্যোক্তাদেরকে মনোযোগী ও উৎসাহ প্রদানের জন্য গত ২০ শে ফেব্রুয়ারী উদ্যোক্তাদের মিলন মেলার আয়োজনসহ উদ্যোক্তাদেরকে বিশেষ সম্মাননায় পুরষ্কৃত করা হয়। 
হ্যালো রংপুর গ্রুপ এর প্রতিষ্ঠাতা মো: সুমন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানের বক্তব্য রাখেন হ্যালো রংপুর গ্রুপ এর সহ-প্রতিষ্ঠাতা আবুল বাশার, প্রতিষ্ঠানটির সদস্য জুঁই, রাইসুল আহমেদ, খলিলুর রহমান খলিল, নীলুফা ইয়াসমিন (ইতি) প্রমুখ। সংগঠনটির লক্ষ্য “হ্যালো রংপুর উদ্যোক্তা কেন্দ্র” এর রংপুর বিভাগের তরুণ তরুণীদেরকে উদ্যোক্তা হিসেবে তৈরী করা এবং সকল উদ্যোক্তাদের একই প্লাটফর্মে একত্রিত করাই মূল লক্ষ্য। মূলত রংপুর বিভাগের হলেও সারা বাংলাদেশের উদ্যোক্তাদের পথ সুগম করা। 
উদ্যোক্তাদের স্বাবলম্বী করাসহ সারা বাংলাদেশে বেকারত্ব ঘোঁচানোর লক্ষ্যে কাজ করে যাচ্ছে প্লাটফর্মটি। প্লাটফর্মটি বিশেষ করে উদ্যোক্তাদের উদ্দেশ্যে হলেও ক্ষুদ্র, মাঝারি এবং বড় ব্যবসায়ীকেরাও অনায়াসে তাদের পণ্যের পরিচিতি এবং মার্কেটিং করতে পারবে। প্লাটফর্মটি সকলের জন্য উন্মুক্ত।