Home » » পার্বতীপুরে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে কোচিং ফি বিতরণ

পার্বতীপুরে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে কোচিং ফি বিতরণ

চিলাহাটি ওয়েব ডটকম : 25 March, 2021 | 10:27:00 PM

বিশেষ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব :ডিআরআরএ লিলিয়ান ফন্ডস এর সহযোগীতায়, প্রোমোটিং রাইট ইনক্লুশন চাইল্ড উইথ ডিজএ্যাবিলিটি (পিআরআইসিডি) প্রকল্পের সহযোগীতায় স্থানীয় বেসরকারী উন্নয় সংস্থা কাম টু ওয়ার্কের (সিটিডাব্লিউ) আয়োজনে সংস্থাটির প্রশিক্ষণ কক্ষে পার্বতীপুরে ৩৫ জন প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে বৃহষ্পতিবার (২৫ মার্চ) ৫শত টাকা হারে কোচিং ফি বিতরণ অনুষ্ঠানে বেসরকারী উন্নয় সংস্থা কাম টু ওয়ার্কের (সিটিডাব্লিউ) এর চেয়ার পার্সন মাহফিজুল ইসলাম রিনপনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বতীপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খন্দ: শাকিনা বিনতে শরীফ। বিশেষ অতিথি ছিলেন সংস্থাটির নির্বাহী পরিচালক মতিউর রহমান। 
প্রতিবন্ধীদের মধ্যে বক্তব্য রাখেন পার্বতীপুর সরকারী ডিগ্রী কলেজের শিক্ষার্থী মাসুদ রানা ও মন্মথপুর আইডিয়াল কলেজের শিক্ষার্থী নাজমুজ শাকিব। 
প্রধান অতিথি বলেন, সকল প্রতিবন্ধী শিক্ষার্থী ও তাদের অভিভাবকের দৃষ্টি আকর্ষণ করে বলেন, শিক্ষার্থীরা প্রতিবন্ধী ভাতা না নিয়ে শিক্ষা উপবৃত্তি নেয়ার পরামর্শ প্রদান করেন। মায়েদেরে উদ্যেশ্যে বলেন, আপনার সন্তান কখনোই প্রতিবন্ধী মনে না করে তার যতœ নিন, খেয়াল রাখুন। আল্লাহ আপনাদের প্রতি সদয় হবেন। এরকম অনুষ্ঠানে অংশ নিতে পেরে নিজেকে ধন্য মনে করেন তিনি। পরে তিনি ৩৫ জন শিক্ষার্থীদের হাতে কোচিং ফি বাবদ ৫ শত টাকা করে প্রতিবন্ধীদের হাতে তুলে দেন। অনুষ্ঠানটি সঞ্চালন করেন কাম টু ওয়ার্কের (সিটিডাব্লিউ) নামক সংস্থাটির ফিজিও থেরাপিষ্ট সাজ্জাদুর রহমান সাজ্জাদ। এময় উপস্থিত ছিলেন, প্রসাশনিক কর্মকর্তা (অর্থ) ও ফোকাল পারসন মোকাররম হোসেন মানিক ও সংস্থাটির অডিটর ডা: ধরনীকান্ত বর্মন, অডিটর মেহেদুল ইসলাম ও অফিস সহকারী নিশাত তাবাস্সুম।