Home » » ডোমারে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন

ডোমারে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন

চিলাহাটি ওয়েব ডটকম : 24 March, 2021 | 11:07:00 PM

আব্দুল্লাহ আল মামুন,ভ্রাম্যমান প্রতিনিধি, চিলাহাটি ওয়েব : নীলফামারীর ডোমারে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 
বুধবার দিনব্যাপি স্বাধীনতা শিক্ষক এসোসিয়েশন ডোমারের আয়োজনে স্থানীয় জেলা পরিষদ মাঠে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। স্বাধীনতা প্রধান শিক্ষক এসোসিয়েশন ডোমারের সভাপতি তরণী কান্ত রায়ের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক জাবেদুল ইসলাম সানবীমের সঞ্চলনায় নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, ডোমার উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনম,সিনিয়র সহকারী পুলিশ সুপার জয়ব্রত পাল,ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার,ওসি মোস্তাফিজার রহমান,সোনালী ব্যাংক লিঃ নীলফামারী জোনের এজিএম আতাহারুল ইসলাম,জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মেহেরুন আক্তার পলিন,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ময়নুল হক প্রমূখ উপস্থিত থেকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন। 
এর আগে সকালে ডাক বাংলো মাঠ থেকে উপজেলার শিক্ষকদের অংশগ্রহনে বনাঢ্য র‌্যালি শহরের গুরুত্বপুর্ন সড়ক পদক্ষিন করে ডাকবাংলা মাঠে আলোচনা সভায় মিলিত হয়। অনুষ্ঠানে স্বাধীনতা শিক্ষক এসোসিয়েশন প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষকগন উপস্থিত ছিলেন।