Home » » আবারো খানসামায় এক কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু

আবারো খানসামায় এক কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু

চিলাহাটি ওয়েব ডটকম : 28 February, 2021 | 11:24:00 PM

এস.এম.রকি,খানসামা প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : আবারো দিনাজপুরের খানসামা উপজেলায় নসিমন ও মোটরসাইকেল সংর্ঘষে নাসিম ইসলাম (১৮) নামে এক কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে নাজমুল (১৬) নামে আরেক মোটর সাইকেল আরোহী। 
 আজ রবিবার (২৮ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার গোয়ালডিহি তাঁতীপাড়া সড়কে এই মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল চালক নাসিম উপজেলার আংগারপাড়া ইউনিয়নের গুন্দুশাহ পাড়ার জসিম উদ্দিনের তৃতীয় ছেলে ও সদ্য এইচ এস সি পরীক্ষায় অটোপাশ এবং আহত নাজমুলও একই এলাকার জালালের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার সন্ধ্যা ৬টার দিকে লাইসেন্স বিহীন একটি নসিমেনর সাথে দ্রুতগামী একটি মোটরসাইকেলের সংঘর্ঘ হয়। 
এতে মোটরসাইকেলে থাকা দুইজনই মাথায় আঘাত পেয়ে গুরুতর হয়ে পাকা রাস্তায় পড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে পাকেরহাট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাসিমকে মৃত ঘোষণা করে এবং গুরতর আহত নাজমুলকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ওসি খানসামা শেখ কামাল হোসেন জানান, পরিবারের কোন আপত্তি না থাকায় লাশ পরিবারের মাঝে হস্তান্তর করা হয়েছে। উল্লেখ্য,গত দুইদিনেও ট্রাক্টরের ধাক্কায় এক মোটরসাইকেল চালক ও মোটরসাইকেলের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছে।