Home » » কিশোরগঞ্জে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

কিশোরগঞ্জে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

চিলাহাটি ওয়েব ডটকম : 21 February, 2021 | 10:52:00 PM

মিজানুর রহমান কিশোরগঞ্জ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ পালিত হয়েছে। 
 অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে ১২ঃ১ মিনিটে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে মহান ভাষা আন্দোলনের বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন, উপজেলা প্রশাসন ,পুলিশ প্রশাসন,মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আ'লীগ,ছাত্রলীগ, যুবলীগসহযোগী সংগঠনের নেতাকর্মী, জাতীয় পার্টির, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, স্বাস্থ্য কমপ্লেক্স,,মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান, আনছার ভিডিপি ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। 
এ সময় পুষ্পার্ঘ করতে আসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ মোঃ আবুল কালাম বারী পাইলট, ইউনও রোকসানা বেগম,সহকারী কমিশনার (ভূমি) মেহেদি হাসান, কৃষি অফিসার হাবিবুর রহমান, ওসি আব্দুল আউয়াল,ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবু, উপজেলা আ'লীগের সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মশিযার রহমান,ছাত্রলীগের সভাপতি মাইনুল আরফিন সপু, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পতিরাম চন্দ্র রায় প্রমুখ। 
 অর্পণ শেষে সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে ভাষা আন্দোলনের শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদনসহ রুহের মাগফেরাত কামনা করেন।