Home » » ফুলবাড়ী উপজেলা নারী অধিকার পরিষদ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ফুলবাড়ী উপজেলা নারী অধিকার পরিষদ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

চিলাহাটি ওয়েব ডটকম : 14 February, 2021 | 11:19:00 PM

আফজাল হোসেন, ফুলবাড়ী, প্রতিনিধি, চিলাহাটি ওয়েব :দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার বেসরকারি সংস্থা বেসিক এর উদ্যেগে রবিবার সকাল সাড়ে ১০টা বেসিক অফিসে “ফুলবাড়ী উপজেলা নারী অধিকার পরিষদ” এর বার্ষিক সাধারণ সভা মমতা রাজবংশী এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোছাঃ নীরু সামসুন্নাহার, ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ, বিশেষ অতিথি জনাব রীতা মন্ডল, মহিলা বিষয়ক কর্মকর্তা, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ফুলবাড়ী শাখার এরিয়া প্রোগ্রাম ম্যানেজার জনাব মিঃ স্বপন সিং এবং বেসিক সংস্থার নির্বাহী পরিচালক শ্যামল চন্দ্র সরকার। বার্ষিক সাধারণ সভায় মমতা রাজবংশী গত এক বছরের কাজের তথ্য তুলে ধরেন এবং আগামী বছরের কর্ম পরিকল্পনা বিষয়ে অবহিত করেন। তিনি জানান আমরা বেসিক সংস্থার উদ্যেগ ও সহযোগিতায় ইউনিয়ন পর্যায়ে নারীদের অধিকার প্রতিষ্ঠার কার্যক্রম পরিচালনা করে যাচ্ছি। 
আমাদের এ কার্যক্রমকে বেগবান করার জন্য সরকারি, বেসরকারি দাতা সংস্থার আর্থিক সহযোগিতা প্রয়োজন। এ বিষয়ে প্রধান অতিথি উপজেলা পরিষদ এর পক্ষ থেকে যথাসম্ভব সহযোগিতার আশ্বাস দেন। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সরকারি সুযোগ-সুবিধার বিষয়ে উল্লেখ করেন। আলোচনা শেষে মমতা রাজবংশী কে সভাপতি, মোছাঃ জান্নাতুন ফেরদৌস কে সাধারণ সম্পাদক মোছাঃ জাকিয়া সুলতানা কে সাংগঠনিক সম্পাদক, মোছাঃ জান্নাতুন ফেরদৌস কে কোষাধ্যক্ষ করে ২৫ সদস্য বিশিষ্ট ফুলবাড়ী উপজেলা নারী অধিকার পরিষদ এর পুর্নাঙ্গ কমিটি সর্বসম্মতিক্রমে আগামী তিন বছরের জন্য গঠিত হয়। এসময় প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।