Home » » কুড়িগ্রামের ফুলবাড়িতে ওয়াইডিই প্রকল্পের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

কুড়িগ্রামের ফুলবাড়িতে ওয়াইডিই প্রকল্পের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

চিলাহাটি ওয়েব ডটকম : 30 December, 2020 | 2:09:00 PM


মোকাদ্দেস লিটু :  কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলায় ডিজিটাল পোষ্টার ও ভিডিও তৈরী প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার ২৯ ডিসেম্বর ২০২০ ফুলবাড়ি উপজেলা পরিষদ হলরুমে ইয়ুথ লিড ডিজিটাল এনগেজমেন্ট প্রকল্পের আয়োজনে উদয়াঙ্কুর সেবা সংস্থা (ইউএসএস) এর বাস্তবায়নে একশনএইড বাংলাদেশের সহযোগিতায় এই ডিজিটাল পোষ্টার ও ভিডিও তৈরী প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
যুবদের ডিজিটাল প্রক্রিয়ায় সম্পৃক্ত করা, আধুনিক তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ব্যবহারে সক্ষমতা বৃদ্ধি, ডিজিটাল মাধ্যম ব্যবহার করে বিদ্যমান পরিস্থিতি বিশ্লেষন করা এবং দায়িত্বশীলদের জবাবদিহি নিশ্চিত করার লক্ষ্যে যুব নেতৃত্ব, জেন্ডার ও যুব সংবেদনশীল সরকারী সেবা, জলবায়ু ন্যায্যতা ও যুব কর্ম-সংস্থান এ চারটি বিষয়ের উপর কুড়িগ্রাম জেলার যুবদের নিয়ে ডিজিটাল পোষ্টার ও ভিডিও তৈরী প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে অংশগ্রহণ করে কুড়িগ্রাম জেলার ১৮-৩৫ বছর বয়সী যুবরা। পোষ্টার ও ভিডিও  তৈরী প্রতিযোগিতায় বিজয়ী ৬ জনকে নগদ অর্থ ও ক্রেস্ট প্রদান করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার জনাব তৌহিদুর রহমান এর সভাপতিত্বে উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা জনাব সোহেলী আক্তার, সাইফুর রহমান সরকারী কলেজের অধ্যক্ষ জনাব রফিকুল ইসলাম, শিমুলবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এজাহার আলী, ফুলবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান হারুন অর রশিদ,ওয়াইডিই প্রকল্পের প্রজেক্ট অফিসার জনাব মোকাদ্দেস হোসেন, ইউএসএস প্রকল্প সমন্বয়কারী কায়কোবাদ হোসেন, স্পন্সরশীপ অফিসার বিমল চন্দ্র মন্ডল, একাউন্টস এন্ড এডমিন অফিসার রুপালী আক্তার এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।