Home » » প্রধানমন্ত্রীর কারনে দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে - আফতাব উদ্দিন সরকার (এমপি)

প্রধানমন্ত্রীর কারনে দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে - আফতাব উদ্দিন সরকার (এমপি)

চিলাহাটি ওয়েব ডটকম : 04 November, 2020 | 10:28:00 PM

গোপাল চন্দ্র রায় -ডোমার প্রতিনিধি, চিলাহাটি ওয়েব : নীলফামারী-১আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারনে দেশে আজ ব্যাপক উন্নয়ন হচ্ছে।সড়ক বিভাগ ও এলজিইডির মাধ্যমে প্রতিটি জেলায় ব্যাপক উন্নয়ন কর্মকান্ড চলছে। জীব বৈচিত্র রক্ষায় মাননীয় প্রধানমন্ত্রী পানি উন্নয়ন বোর্ডের মাধ্যমে নদী খনন করেছেন। 
ফলে এ এলাকায় বন্যা থেকে এবারে মানুষ রক্ষা পেয়েছে। গৃহহীন মানুষ আজ প্রধানমন্ত্রীর দেয়া ঘড় পাচ্ছে। বর্তমান সরকার জনবান্ধব সরকার। জনগনের সকল সমস্যা সমাধানে নিরলসভাবে কাজ করছেন।গ্রামের প্রতিটি রাস্তা পাকা করা হচ্ছে। শুধু পাকা করনই নয় সেই সাথে রাস্তা প্রশস্ত করা হচ্ছে। ঘরে ঘরে বিদ্যুত পৌছে গেছে। এই প্রকল্পটির নির্মাণ ব্যায় ধরা হয়েছে ৪২২কোটি টাকা। এই এলাকায় এ রকম ৫টি মেঘা প্রকল্পের কাজ চলছে। বুধবার বেলা ১১টায় ডোমারের বোড়াগাড়ী ব্রীজ হতে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার ভাউলাগঞ্জ পর্যন্ত ২৬কোটি ২৮লাখ টাকা ব্যায়ে সড়কের ৪টি ব্রীজ ও ১৫টি কালভার্ট নির্মাণ প্রকল্পের ফলক উন্মোচনের পর গোমনাতী-আমবাড়ী সড়কের মাঝখানে খেরুয়া নদীর উপর ব্রীজ নির্মাণ প্রকল্পের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উল্লেখিত কথাগুলো বলেন। 
তিনি আরো বলেন- শিক্ষার প্রসারে প্রতিটি বিদ্যালয়ে ৪তলা ভবন তৈরী করা হচ্ছে। সবাইকে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ থেকে উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে আবারো আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। গোমনাতী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, নীলফামারী সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মনজুরুল করিম,ডোমার উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনম। বক্তব্য রাখেন-অফিসার ইনচার্জ(ওসি)মোস্তাফিজার রহমান,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার,বামুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইদুল ইসলাম, ভোগডাবুড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বকুল প্রামানিক প্রমূখ।