Home » , » চিলাহাটিতে টিকিট বিহীন যাত্রীদের কাছ থেকে টাকা তুলে পকেটজাত করছে ট্রেনের গার্ড

চিলাহাটিতে টিকিট বিহীন যাত্রীদের কাছ থেকে টাকা তুলে পকেটজাত করছে ট্রেনের গার্ড

চিলাহাটি ওয়েব ডটকম : 14 September, 2020 | 12:15:00 PM

জুয়েল বসুনীয়া,চিলাহাটি ওয়েব : চিলাহাটি-খুলনাগামী আন্তঃনগর রুপসা এক্সপ্রেক্স ট্রেনে টিকিট বিহীন যাত্রীদের কাছ থেকে টাকা তুলে পকেটজাত করছে ট্রেনের গার্ড। গত ১২ সেপ্টেম্বর এক যাত্রী চিলাহাটি ষ্টেশন মাষ্টারের আভিযোগ বইিতে লেখিত অভিযোগ করেন।
অভিযোগ সূত্রে জানা গেছে,শনিবার সকাল ৮ সময় আন্তঃনগর রুপসা ট্রেন ধরার জন্য যাত্রীরা চিলাহাটি ষ্টেশনের বুকিং অফিসে যায় টিকিট নিতে। বুকিং সহকারী নাসির উদ্দিন সাগর যাত্রীদের বলেন, বিদ্যুৎ নেই টিকিট দেওয়ার সুযোগ নাই ট্রেনে গার্ড ও টিটিদের কাছে টিকিট কেটে নিবেন।
এ সময় গার্ড তরিকুল ইসলাম বুকিং সহকারীর সাথে গোপন কথায় লিপ্ত ছিলেন। ট্রেনে কোন টিটি না থাকায় গার্ড সাহেব টিকিট বিহীন যাত্রীদের কাছে জরিমানাসহ টাকা হাতিয়ে নিলেও কোন যাত্রীকে টিকিট দেয়নী। 
এ সময় যাত্রী আশরাফুল জরিমানাসহ টাকা দিয়ে টিকিট চাওয়ায় গার্ড তরিকুল ইসলাম  ওই যাত্রীর উপর ক্ষিপ্ত হয়ে সৈয়দপুর ষ্টেশনে টিটিই কে দিয়ে ৪১৮৭২৮নম্বর রশিদে ৫২০টাকা জরিমানা করে টাকা আদায় করেন।
সূত্র জানায়- টিটি পার্বতীপুর থেকে উঠায় গার্ড তরিকুলেই নয় অনান্য গার্ডরাও চিলাহাটি-পার্বতীপুর পথে তাদের পোষাক ও হাতের ডায়েরীর ভাব-গভিঞ্জে (অহংকারে) যাত্রীদের কাছ থেকে জরিমানার কথা বলে ভাড়ার ৯ গুন টাকা হাতিয়ে নেয়। এ যেন দেখার কেউ নেই?