Home » » সাংবাদিক মাহমুদুর রহমানের মা আর নেই

সাংবাদিক মাহমুদুর রহমানের মা আর নেই

চিলাহাটি ওয়েব ডটকম : 21 September, 2020 | 10:43:00 PM

বিশেষ প্রতিনিধি, চিলাহাটি ওয়েব : না ফেরার জগতে চলে গেলেন পার্বতীপুরে কর্মরত সাংবাদিক মাহমুদুর রহমানের মা আমার মা জিন্নাতুন নেছা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর এসময় তিনি ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। 
গতকাল ২০ সেপ্টেম্বর রাত সাড়ে ৮ টার দিকে দিনাজপুর এম আঃ রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। দীর্ঘদিন থেকে ডায়াবেটিক রোগে আক্রান্ত হয়ে একটি পা অঙ্গহানী হয়। এরপর তিনি সুস্থ্য ছিলেন। হঠাৎ করে শনিবার ভোর রাতে হৃদরোগে আক্রান্ত হন তিনি। চিকিৎসকরা হৃদরোগ ও কিডনী সমস্যা চিহ্নিত করেন। চিকিৎসা নেয়ার আগে তার মৃত্যু হয়। 
সাংবাদিক মাহমুদুর রহমানের মা’য়ের অকাল মৃত্যুতে বাংলাদেশ জাতীয়তাবাদিদল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, সাবেক সংদ সদস্য ও পার্বতীপুর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব এজেডএম রেজওযানুল হক, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক, বর্তমান পৌর মেয়র আলহাজ্ব এজেডএম মেনহাজুল হক ও সাবেক পৌর চেয়ারম্যান আলহাজ্ব এমএ ওহাব সরকার, প্রেসক্লাবের সভাপতি শ,ম,আ হায়দার, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, বিভিন্ন পত্রিকার কর্মরত সকল সাংবাদিক, শিক্ষকসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক সংগঠনের নেতাকর্মীরা শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞানপন করেন। আজ সোমবার বেলা ১১ টায় মরহুমার নিজ গ্রাম পার্বতীপুর উপজেলার চন্ডিপুর ইউপির কালিকাবাড়ী ডাঙ্গাপাড়া গ্রামে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে সমাহিত তাকে করা হয়।