Home » » ডোমারে নেসকোর নির্বাহী প্রকৌশলীকে হমকি ও মারধরের চেষ্টার অভিযোগে যুবক আটক

ডোমারে নেসকোর নির্বাহী প্রকৌশলীকে হমকি ও মারধরের চেষ্টার অভিযোগে যুবক আটক

চিলাহাটি ওয়েব ডটকম : 27 August, 2020 | 10:30:00 PM

গোপাল চন্দ্র রায়,ডোমার প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : ডোমার থানায় সোপর্দ করেছে বিদ্যুৎ বিভাগের লোকজন। রুবেল ইসলাম বোড়াগাড়ী ইউনিয়নের পশ্চিম বোড়াগাড়ী চান্দিনাপাড়া গ্রামের উমেদ আলীর ছেলে। এ ঘটনায় নির্দেশ দাতা হিসেবে পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ময়নুল হকসহ দুইজনের নামে ডোমার থানায় একটি মামলা দ্বায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে বুধবার(২৬আগষ্ট) দুপুরে ডোমার বিদ্যুৎ বিবরন ও বিক্রয় কেন্দ্রের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে।
আজ বৃহস্পতিবার সকালে তাকে জেল হাজতে পাঠায় পুলিশ। জানা গেছে, বোড়াগাড়ী ইউনিয়নের নওদাবস এলাকার মৃত মসর উদ্দিনের ছেলে রশিদুল ইসলাম দীর্ঘদিন যাবত অবৈধ বিদ্যুৎ সংযোগ নিয়ে অটোরিকশায় চার্জ দিয়ে আসছিলো। বিদ্যুৎ বিভাগের লোকজন গত ২৪ আগষ্ট বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে বিদ্যুৎ চুরির মামলা করে। এ ঘটনায় বুধবার দুপুরে নেসকো কার্যালয়ে নির্বাহী প্রকৌশলীর রুমে গিয়ে রুবেল বিচ্ছিন্ন করা বিদ্যুতের তার ফেরত চায় এবং মামলা তুলে নেয়ার জন্য চাপ সৃষ্টি করে। নেসকোর নির্বাহী প্রকৌশলী ইউসুফ আলী প্রতিবাদ জানালে রুবেল ক্ষিপ্ত হয়ে উঠে এবং নির্বাহী প্রকৌশলী ইউসুফ আলীকে হুমকি ও মারধরের চেষ্টা চালায়। 
এ সময় অফিসে থাকা লোকজন রুবেলকে আটক করে ডোমার থানায় সোপর্দ করে। এ ঘটনায় নেসকোর নির্বাহী প্রকৌশলী ইউসুফ আলী নির্দেশদাতা হিসেবে ডোমার পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ময়নুল হকসহ দুইজনের নামে ডোমার থানায় একটি মামলা দ্বায়ের করেছেন। মামলা নং-১৫ তারিখ-২৭/০৮/২০২০ ধারা-৪৪৮/১৮৫/৫০৬(২)/১০৯