Home » » পার্বতীপুরে সুইপার কলোনীতে সংঘর্ষ ॥ মামলা না নেয়ায় সংবাদ সম্মেলন

পার্বতীপুরে সুইপার কলোনীতে সংঘর্ষ ॥ মামলা না নেয়ায় সংবাদ সম্মেলন

চিলাহাটি ওয়েব ডটকম : 17 July, 2020 | 11:28:00 PM

বিশেষ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : বাড়ির সামনে ময়লা ফেলাকে কেন্দ্র করে পার্বতীপুর শহরের সুইপার কলোনীতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় একপক্ষ পার্বতীপুর রেল থানায় মামলা করেছে। অন্যপক্ষ সংবাদ সম্মেলন করেছে পার্বতীপুর রেল থানার ওসির বিরুদ্ধে। 
গতকাল শুক্রবার বেলা ১১টায় পার্বতীপুর রেলপার্কের মিডিয়া র্কণারে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জুলুম বাঁশফোড় (২৫)। সে তার বক্তব্য বলেন, গত ১৫ জুলাই সকাল ৭টায় তাদের বাড়ির সামনে ময়লা আর্বজনা ফেলাকে কেন্দ্র করে পাশের বাড়ির মালা বাশঁফোড় এর সাথে জিরিয়া বাশঁফোড় এর মধ্যে তর্কাতর্কি হয়। এসময় মালা বাঁশফোড় এর ছেলে সুমন বাঁশফোড় (২০) টিউবয়েলের হ্যান্ডেল নিয়ে তেঁড়ে এসে জিরিয়া বাঁশফোড়কে মারতে উদ্ধত হয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হলে উমন বাঁশফোড়সহ ৫জন আহত হয়। রক্তাক্ত অবস্থায় উমন বঁশফোড়কে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 
সংবাদ সম্মেলনে বলা হয় হাসপাতালে কর্মরত পরিছন্নতা কর্মী রাজু বাশফোড় হাসপাতালেই আরেক ষড়যন্ত্র শুরু করে। পরে হাসপাতাল থেকে দ্রুত আহত উমন বাশফোড়কে রিলিজ করেন কর্তৃপক্ষ। অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। জুলুম বাঁশফোড় অভিযোগ করেন, তিনিসহ তার লোকজন রেল থানায় গিয়ে মামলা করতে চাইলে থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক মামলা না নিয়ে তাদের ফেরত পাঠান। 
অন্যদিকে, প্রতিপক্ষের মামলা গ্রহন করে আমাদেরকে হয়রানি করা হচ্ছে। এ ব্যাপারে রেল থানার ওসি এমদাদুল হক বলেন, আমার কাছে জুলুম বাঁশফোড় ও তার কোন লোকজন মামলা করতে থানায় আসেনি। অপরদিকে, জুলুম বাঁশফোড়সহ তাদের লোকজন বলছেন থানা গিয়ে মামলা দিতে গেলে ওসি সাহেব মামলা নেননি। সচেতন মহলের প্রশ্ন কার কথা সত্য, থানার ওসির নাকি জুলুম বাঁশফোড় এর ?