Home » » ডিমলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ গ্রেফতার-৩

ডিমলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ গ্রেফতার-৩

চিলাহাটি ওয়েব ডটকম : 25 July, 2020 | 11:16:00 PM

মাজহারুল ইসলাম লিটন,ডিমলা(নীলফামারী)প্রতিনিধি, চিলাহাটি ওয়েব : নীলফামারীর ডিমলায় মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ ৩জনকে গ্রেফতার করেছে ডিমলা থানা পুলিশ। 
 গতকাল সন্ধায় উপজেলা সদরের রামডাঙ্গা গ্রামের অবিয়ার রহমানের ছেলে ও মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী মঞ্জুরুল ইসলাম(৩৪) কে গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র সহকারী পুলিশ সুপার ডোমার সার্কেল জয়ব্রত পাল এর নির্দেশে ডিমলা থানার এসআই আকতার হোসেন ও এসআই অনন্ত কুমার রায় ও মাসুদ মিয়া রামডাঙ্গা গ্রামের (হাজীপাড়া) থেকে তাকে গ্রেফতার করে। 
গ্রেফতারকৃত মঞ্জুরুলকে জিআর ১৪৮/১৭ মামলায় নীলফামারী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক গত ১২ নভেম্বর ২০১৯ইং সালের একটি মাদক মামলায় ২ বছর সাজা প্রদান করেন। মামলার রায় ঘোষনার পর হতে সাজাপ্রাপ্ত আসামী মঞ্জুরুল পলাতক ছিলো। অপর দিকে জিআর ৭৬/২০০০ নিয়মিত মামলার আসামী উপজেলার দক্ষিন তিতপাড়া গ্রামের আমিনুর রহমানের ছেলে কামিন(২২) ও বাবুরহাট গ্রামের মৃত সরবেশ খার ছেলে হাবিব খা(৪৫)কে গ্রেফতার করা হয়। ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।