Home » » রাণীনগরে যুবলীগক নেতাকে মিথ্যে মামলায় হয়রানির অভিযোগ

রাণীনগরে যুবলীগক নেতাকে মিথ্যে মামলায় হয়রানির অভিযোগ

চিলাহাটি ওয়েব ডটকম : 11 July, 2020 | 10:00:00 PM

সাহাজুল ইসলাম,রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগর উপজেলা যুবলীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য মোতাহার হোসেনের বিরুদ্ধে “মিথ্যে” মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে ।
উপজেলার সিংগার পাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে পূর্বশত্রুতার জ্বের ধরে হয়রানি করছেন বলে শনিবার এক লিখিত অভিযোগের মাধ্যমে জানিয়েছেন তিনি। রাণীনগর উপজেলার সিংগার পাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে যুবলীগ নেতা মোতাহার হোসেন সাংবাদিকদের নিকট লিখিত অভিযোগে জানান,একই গ্রামের আবুল হোসেনের ছেলে রতন আলী তার শরিকান ভাইদের সাথে জমাজমি নিয়ে বিরোধ চলছিল। এমতবস্থায় গত ৫জুলাই রতনের নিজ ব্যবসা প্রতিষ্ঠান কাটরাসিন বাজারে ভাইদের মধ্যে কথা কাটাকাটি হয়।
এসময় রতন তার দোকানের টাকা বের করে প্রায় ৫০/৬০ মানুষের সামনেই রাস্তায় ছিটিয়ে ফেলে এবং দোকানের আসবাবপত্র নিজেরায় ভাংচুর করে।এসময় যুবলীগ নেতা মোতাহার হোসেন বগুড়াতে অবস্থান করলেও পরের দিন মোতাহারসহ কয়েকজনকে আসামী করে লটপাট ও ভাংচুরের মামলা দায়ের করেন।মোতাহার জানান,তাকে হয়রানি করতে এবং সমাজে হেও করতেই পূর্বশত্রুতার জ্বের ধরেই “মিথ্যে”মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। তিনি মামলার সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছেন।
এ ব্যাপারে রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন,ওই ঘটনায় উভয় পক্ষ পাল্টা-পাল্টি করেছে । মামলা দু’টি সুষ্ঠু তদন্ত করা হচ্ছে এবং তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।