Home » » পার্বতীপুরে সংবাদপত্র বিক্রেতা আব্দুল লতিফ আর নেই

পার্বতীপুরে সংবাদপত্র বিক্রেতা আব্দুল লতিফ আর নেই

চিলাহাটি ওয়েব ডটকম : 26 July, 2020 | 11:12:00 PM

Add caption
বিশেষ প্রতিনিধি পার্বতীপুর, চিলাহাটি ওয়েব : দিনাজপুরের পার্বতীপুরে একটানা ৩৯ বছর জাতীয় ও আঞ্চলিক পত্রিকা ঘরে ঘরে পৌঁছে দিয়ে অবশেষে পার্বতীপুর সংবাদপত্র হকার্স কল্যাণ সমিতির সভাপতি মোঃ আব্দুল লতিফ গত শনিবার সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 
মুত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য শুভাকাঙ্খি, গুনগ্রাহী রেখে গেছেন। রবিবার রাত আড়াইটায় মরহুমের জানাযা নামাজ শেষে শহরের গুলপাড়া কবর স্থানে সমাহিত করা হয়। 
তার মৃত্যুতে দৈনিক মানব বার্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক আলহাজ্ব এজেডএম মেনহাজুল হক, দৈনিক মানব বার্তা পত্রিকার ইউনিট চীফ বদরুদ্দোজা বুলু, জেপুটি চীফ ও জেনারেল ম্যানেজার (বিজ্ঞাপন ও সার্কুলেশন) সাজ্জাদ হোসেন, নির্বাহী সম্পাদক মাহফিজুল ইসলাম রিপন, পার্বতীপুরের সংবাদপত্রের এজেন্ট ও কালের কন্ঠ পত্রিকার প্রতিনিধি আবদুল কাদির, সাংবাদিক শ.আ.ম. হায়দার, আতাউর রহমান, মোস্তাফিজুর রহমান বকুল মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। 
এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী, বহুমুখী উন্নয়ন সমিতি, বস্ত্র ব্যবসায়ী সমিতিসহ বিভিন্ন সামাজিক সাস্কৃতিক সংগঠেনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।