Home » , » মডেল কন্যা গণধর্ষনের শিকার

মডেল কন্যা গণধর্ষনের শিকার

চিলাহাটি ওয়েব ডটকম : 16 July, 2020 | 5:40:00 PM

নজরুল ইসলাম,পঞ্চগড় প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : পঞ্চগড়ের বোদায় এক মডেল কন্যা গণধর্ষনের শিকার হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার ( ১৫ জুলাই) এঘটনায় বোদা থানার তিনজন এজাহার ভুক্তসহ অজ্ঞাত নামা ১০/১২ জনের বিরুদ্ধে নারী-শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। বোদা থানা পুলিশ সাজ্জাদ হোসেন মিলন ও মোছা: লাকী নামের দুই আসামীকে আটক করেছে।
আটক কৃত লাকী বোদা উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক। পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী ঘটনস্থাল পরিদর্শন করেছেন। মামলার এজাহার ও বোদা থানা পুলিশ সুত্রে জানা গেছে,পাবনা জেলার ভাংগুড়া থানার (পাথরঘাটা গ্রামের গোলাম রব্বানীর মেয়ে সিনথিয়া (২৮), ) গাজিপুর জেলার কালিয়াকৈর থানার শপিপুর পুর্বপাড়া এলাকায় থাকে এবং সেখান থেকে মিউজিক ভিডিও মডেলিং এর কাজ করে।
সেখানে পঞ্চগড় জেলার বোদা উপজেলার ঝিনুকনগর গ্রামের রফিকুল ইসলামের ছেলে সাজ্জাদ হোসেন মিলন সেখানে মডেলিংয়ের বিভিন্ন প্রোগ্রামের এডিটরের কাজ করে। সেই সুবাদে সিনথিয়ার সাথে সাজ্জাদ হোসেন মিলনের পরিচয় ঘটে। পরিচয়ের সুবাদে সাজ্জাদ তাকে মডেলিং করার জন্য পঞ্চগড়ে আসতে বলে। কথা মত সে ১৪ জুলাই পঞ্চগড়ের বোদায় এসে পৌছালে সাজ্জাদ হোসেন মিলন তাকে বোদা থানা পাড়ার লাকীর বাসায় নিয়ে গণধর্ষন করে। সেখান থেকে উপজেলার ভাসাইনগরের একটি বাড়িতে নিয়ে আবারো ধর্ষন করে।
সে সেখান থেকে পালিয়ে তার বাবাকে ফোন করে এবং পিতার পরামর্শে বোদা থানায় গিয়ে মামলা দায়ের করে। মামলার তদন্তকারী কর্মকর্তা বোদা থানার ওসি তদন্ত আবু ছায়েম মিয়া জানান, বৃহস্পতিবার ধৃত আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করে অভিভাবকের কাছে হস্তন্তার করা হবে।