Home » » গাঁজা বিক্রয় ও সেবনের দায়ে এক মহিলার ৬ মাসের কারাদন্ড

গাঁজা বিক্রয় ও সেবনের দায়ে এক মহিলার ৬ মাসের কারাদন্ড

চিলাহাটি ওয়েব ডটকম : 13 July, 2020 | 10:20:00 PM

মিজানুর রহমান,কিশোরগঞ্জ প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : গাঁজা বিক্রয় ও সেবনের দায়ে ভ্রাম্যমান আদালত এক মহিলাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ শত টাকা জরিমানা করেছে।
আজ সোমবার সন্ধ্যায় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের গাড়াগ্রাম বাজার এলাকায় এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। গোপন খবর সূত্রে অফিসার ইনচার্জ (তদন্ত) মফিজুল হকের নেতৃত্বে একদল পুলিশ গাড়াগ্রাম ইউনিয়নের গাড়াগ্রাম বাজার সংলগ্ন সাহেদার বাড়িতে অভিযান চালিয়ে ১০ গ্রাম গাজা উদ্ধার করে।
এসময় গাজা বিক্রি ও সেবনের দায়ে গাড়াগ্রাম বাজার সংলগ্ন এলাকার মৃত পেলকা মামুদের স্ত্রী সাহেদকে (৫০) পুলিশ আটক করে । উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল কালাম আজাদের কাছে বিক্রি ও সেবন করার অপরাধ স্বীকার করায় সাহেদাকে ভ্রাম্যমান আদালত ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ শ’ টাকা জরিমানা করে।
অফিসার ইনচার্জ এম হারুন অর রশিদ জানান- তার স্বামী একজন মাদক ব্যবসায়ী ছিল। সে মারা যাওয়ার পর তার স্ত্রী সাহেদা মাদক ব্যবসা শুরু করেছে এবং সে নিজেও একজন মাদকসেবী। উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ জানান- মাদক বিক্রি ও সেবনের কথা স্বীকার করায় ওই মহিলাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ শ’ টাকা জরিমানা করা হয়েছে।