Home » » ঠাকুরগাঁওয়ে আদিবাসী শিশুদের মাঝে করোনা প্রতিরোধী সামগ্রী বিতরণ

ঠাকুরগাঁওয়ে আদিবাসী শিশুদের মাঝে করোনা প্রতিরোধী সামগ্রী বিতরণ

চিলাহাটি ওয়েব ডটকম : 11 July, 2020 | 9:45:00 PM

আহসান হাবীব,ঠাকুরগাঁও প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : ঠাকুরগাঁওয়ে আদিবাসী ও ওঁড়াও সম্প্রদায়ের শিশুদের মাঝে করোনা প্রতিরোধী মাস্ক, স্যানিটাইজার ও হ্যান্ড গ্লাভস বিতরণ করা হয়েছে। ঠাকুরগাঁও হিমালয় মুক্ত মহাদল (স্কাউট) এর আয়োজনে শনিবার ঠাকুরগাঁও সরকারি কলেজ মাঠ প্রাঙ্গনে এসব বিতরণ অনুষ্ঠিত হয়।
অর্ধশত আদিবাসী ও ওড়াও সম্প্রদায়ের শিশুদের মাঝে করোনা উপকরণ বিতরণ করেন ঠাকুরগাঁও সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর গোলাম কিবরিয়া মন্ডল, উপাধ্যক্ষ আব্দুল মজিদ, ইংরেজী বিভাগের সহযোগি অধ্যাপক আব্দুল জলিল, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার গুপ্ত বুয়া, বাংলাদেশ স্কাউটের (এলটি) আঞ্জুমান আরা বেবী, ঠাকুরগাঁও হিমালয় মুক্ত মহাদলের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, এসএসসি-৯১ ব্যাচের মিজানুর রহমান সরকার, আদিবাসী ওড়াঁও সংঘের সভাপতি ডমিনিক তিগ্যা, সাধারণ সম্পাদক মাইকেল মিন্জ, সদস্য সুবাস কুম্মা।
উল্লেখ্য, এ কার্যক্রমের অংশ হিসেবে পরবর্তীতে জেলার বিভিন্ন এলাকায় পর্যায়ক্রমে প্রায় এক হাজার শিশুদের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হবে। এছাড়াও এ সংগঠনটির উদ্যোগে ইতিমধ্যেই জেলার সংবাদ কর্মীদের মাঝে পিপিই, মাস্ক, স্যানিটাইজার সহ হ্যান্ড গ্লোভস বিতরণ করা হয়েছে।