Home » » ডিমলায় ধর্ষন মামলার প্রধান আসামী গ্রেফতার

ডিমলায় ধর্ষন মামলার প্রধান আসামী গ্রেফতার

চিলাহাটি ওয়েব ডটকম : 03 July, 2020 | 8:37:00 PM

মাজহারুল ইসলাম লিটন,ডিমলা প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : নীলফামারীর ডিমলায় ধর্ষন মামলার এজাহার ভুক্ত প্রধান আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। 
ঘটনার বিবরনে জানাযায়, উপজেলার কাকড়া বাজার এলাকার জামিনুর রহমানের মেয়ে ও কাকড়া উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী ইয়াছমিন আক্তার(১৫) কে গত (২৫ জুন) বাড়রি পাশ্ববর্তি এলাকা হতে দক্ষিন কাকড়া এলাকার আবুল কাসেমের বিবাহিত ছেলে ও ৩ সন্তানের জনক মোঃ শাহিন(৩৫), খালিশা চাপানী গ্রামের মোসলে মামুদের ছেলে আনোয়ার হোসেন(৩৫), দক্ষিন ঝুনাগাছচাপানী গ্রামের মোজাম্মেল হকের ছেলে মিলন ইসলাম (৩২), খালিশাচাপানী (বাঘের পুল) গ্রামের মৃত ছপি উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম(৩৫) ও উত্তর ঝুনাগাছচাপানী গ্রামের মমিনুর রহমানের ছেলে রবিউল ইসলাম(৩২) ইয়াছমিনকে জোর পূর্বক মোটর সাইকেল তুলে অপহরন করে নিয়ে উপজেলা সদরের আদর্শ পাড়া(তেলিপাড়া) গ্রামের আপ্তার আলীর ছেলে সহিদুল ইসলামের বাড়ীতে রেখে একাধিকবার ধর্ষন করে মর্মে এজাহারে উল্লেখ করেন ইয়াছমিনের পিতা জামিনুর রহমান।
গোপন সংবাদের ভিত্তিতে ইয়াছমিনের পিতা জামিনুর রহমান মেয়ে ইয়াছমিন ও প্রধান অপহরন কারীর অবস্থান জানতে পেরে স্থানীয় লোকজনের সহযোগিতায়(২৬জুন) উপজেলা সদরের আদর্শ পাড়া(তেলিপাড়া) গ্রামের সহিদুল ইসলামের বাড়ী থেকে ইয়াছমিনকে উদ্ধার করে।
এ সময় মুল অপহরনকারী শাহিন পালিয়ে যায়। গত(১ জুলাই) ইয়াছমিনের পিতা জামিনুর রহমান তার মেয়েকে অপহরনসহ ধর্ষন করার অভিযোগে জড়িত ৬ জনকে আসামী করে ডিমলা থানার মামলা নং -১, তারিখ ০১/০৭/২০২০ইং, ধারা ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন(সংশোধনী০৩) এর ৭/৯(১)৩০ ধারায় অভিযোগ দায়ের করেন।
অভিযোগের ভিত্তিতে মামলার তদন্ত কর্মকর্তা ডিমলা থানার এসআই মোঃ আতিকুর রহমান শুক্রবার দুপুরে খালিশাচাপানী ইউনিযনের বাঘেরপুল এলাকা থেকে মামলার প্রধান আসামী মোঃ শাহিনকে গ্রেফতার করেন। ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষন মামলার প্রধান আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।