Home » » বোদা ও দেবীগঞ্জে বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন

বোদা ও দেবীগঞ্জে বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন

চিলাহাটি ওয়েব ডটকম : 16 July, 2020 | 5:20:00 PM

নজরুল ইসলাম,পঞ্চগড় প্রতিনিধি,চিলাহাটি ওয়েব :জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে সারা দেশে এক কোটি বৃক্ষ চারা রোপন করা হবে।
প্রধান মন্ত্রী শেখ হাসিনা আজ বৃহস্পতিবার এই কর্মসূচির উদ্বোধন করেন। এর অংশ হিসেবে বোদা উপজেলায় বন ভিাগের উদ্যোগে বিনামুল্যে ২১ হাজার বৃক্ষ চারা রোপন ও বিতরণ করা হবে। প্রধান মন্ত্রীর উদ্বোধনের পর  দুপুরে বোদা উপজেলা পরিষদ চত্বরে বৃক্ষ চারা রোপন করে বোদায় বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করা হয়। উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি ও উপজেলা নির্বাহী অফিসার মো.সোলেমান আলী বৃক্ষ চারা রোপন করে এই কর্মসুচির উদ্বোধন করেন।
এসময় বোদা থানার ওসি আবু হায়দার মো.আশরাফুজ্জামান,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্তকর্তা ডা.এএসআই রাজিউল করিম রাজু ও দেবীগঞ্জ রেঞ্জ কর্মকর্তা আনোয়ারুল ইসলাম উপস্থিত ছিলেন। অপর দিকে একই দিন দেবীগঞ্জ উপজেলায়ও এই কর্মসুচির উদ্বোধন করা হয়।
উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক চিশতি,উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসান বৃক্ষ চার রোপন করে কর্মসুচির উদ্বোধন করেন। এসময় আওয়ামীলীগ নেতা গিয়াস উদ্দিন চৌধুরী,হাসনাৎজ্জামান চৌধুরী জর্জ ও দেবীগঞ্জ রেঞ্জ কর্মকর্তা আনোয়ারুল ইসলাম উপস্থিত ছিলেন। দেবীগঞ্জ উপজেলায়ও এই কর্মসুচির আওতায় ২১ হাজার বৃক্ষ চারা রোপন করা হবে। বন বিভাগ বিনামুল্যে এসব বৃক্ষ চারা প্রদান করবে।