Home » » গোবিন্দগঞ্জে পৃথক ঘটনায় দুই শিশুর মৃত্যু

গোবিন্দগঞ্জে পৃথক ঘটনায় দুই শিশুর মৃত্যু

চিলাহাটি ওয়েব ডটকম : 12 July, 2020 | 6:20:00 PM

ছাদেকুর ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি,চিলাহাটি ওয়েব : গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জান্নাতি (৯) ও নদীর পানিতে ডুবে ইতি খাতুন (১১) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।
শনিবার (১১ জুলাই) বিকালে উপজেলার দরবস্ত ইউনিয়নের দক্ষিণ মিরুপাড়া ও গোবিন্দগঞ্জ পৌর এলাকার ববনপুর এলাকায় পৃথক এ ঘটনা ঘটে।
জান্নাতি উপজেলার দরবস্ত ইউনিয়নের দক্ষিণ মিরুপাড়া গ্রামের জাফুরুল ইসলামের মেয়ে এবং ইতি পৌর শহরের ববনপুর গ্রামের সাবু সরকারের মেয়ে। স্থানীয়রা জানান, বিকাল ৪টার দিকে বাড়ির পাশের বিলে ভ্যাট তুলতে যায় জান্নাতি। বিলের পানিতে বৈদ্যুতিক তার ছিঁড়ে পড়ে বিদ্যুতায়িত হয়েছিল। জান্নাতি ভ্যাট তোলার জন্য বিলের পানিতে নামলে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যায়।
অপরদিকে বিকাল ৩টার দিকে গোবিন্দগঞ্জ পৌর এলাকার ববনপুর গ্রামে অন্যান্য শিশুদের সঙ্গে করতোয়া নদীতে গোসল করতে নামে ইতি। এসময় স্রোতের কারণে পানিতে ডুবে যায় সে। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।