Home » » নন-এমপিও শিক্ষক কর্মচারীদের মাঝে প্রধানমন্ত্রীর অর্থ বিতরণ

নন-এমপিও শিক্ষক কর্মচারীদের মাঝে প্রধানমন্ত্রীর অর্থ বিতরণ

চিলাহাটি ওয়েব ডটকম : 07 July, 2020 | 5:39:00 PM

নজরুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধি,চিলাহাটি ওয়েব:বোদায় নিম্ন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের মাঝে প্রধান মন্ত্রীর উপহারের অর্থের চেক বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আল টবি আনুষ্ঠানিক ভাবে এই চেক বিতরণ করেন।
উপজেলা নির্বাহী অফিসার মো, সোলেমান আলীর সভাপতিত্বে এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, ভাইস চেয়ারম্যান মকলেছার রহমান জিল্লু,মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল হোসেন,অধ্যক্ষ আমিনুল ইসলাম, আশরাফুল আলম লিটন,শিক্ষক রবিউল আলম সাবুল,জামিউল হক ও এরশাদ হোসেন সরকার বক্তব্য রাখেন। করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া বোদা উপজেলার ৫৭ টি নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানের ৩৬৬ জন শিক্ষক,১৪৩ জন কর্মচারীর মাঝে ২১ লাখ ৮৭ হাজার ৫ শত টাকার চেক প্রদান করা হয়। অনুষ্ঠানে নন-এমপিও শিক্ষক-কর্মচারীরা তাদের প্রতি সহানুভূতি প্রদান সহ উপহার প্রদান করায় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে শিক্ষা প্রতিষ্ঠান গুলো এমপিও ভুক্তির দাবী জানিয়েছেন। উল্লেখ্য নন-এমপিও শিক্ষকরা বিনা বেতনে দীর্ঘ ১৫-২০ বছর ধরে বিদ্যালয়ে শিক্ষার্থীদের পাঠদান দিয়ে আসছে। তাদের চাকরী জাতীয় করণ বা বিদ্যালয় এমপিও ভুক্ত না হওয়ায় অর্থের অভাবে মানবেতর জীবন যাপন করছে।